,

ddd

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে মিলানেই থাকছেন ইব্রা

হাওর বার্তা ডেস্কঃ আগামী অক্টোবরে ৪১তম জন্মদিন পালন করবেন তিনি। এই বয়সে ফুটবলারদের শীর্ষ পর্যায়ে খেলা মোটেই চাট্টিখানি কথা নয়।

গত মৌসুমের পর সবাই ভেবেই নিয়েছিল, ইব্রার ফুটবল ক্যারিয়ার শেষ। কারণ মৌসুমের বড় একটা অংশ ইনজুরিতে কেটেছে তার। সেই ইনজুরি থেকে সেরে উঠতে কমপক্ষে আরও ৬ মাস লাগবে বলে জানা গেছে। এ অবস্থায় তার বয়সী একজন ফুটবলারের শেষ দেখে ফেলাই স্বাভাবিক। কিন্তু ইতালির প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এক টুইটে জানিয়েছেন, আরও এক মৌসুম এসি মিলানে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ইব্রা। এমনটা হলে ক্লাব ক্যারিয়ারের ২৩তম মৌসুমটা ইতালিতেই কাটবে তার।

রোমানো তার টুইটে জানিয়েছেন, ইতালিয়ান জায়ান্ট এসি মিলানের সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন ইব্রা, যার মেয়াদ শেষ হবে আগামী ২০২৩ সালের জুনে। ‘স্কাই স্পোর্ট’-ও এক রিপোর্টে এমনটাই জানিয়েছে। যেহেতু হাঁটুর ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হতে তার আরও মাস ছয়েক লাগবে, তাই ইব্রা নাকি বেতন কম নিতেও রাজি হয়েছেন। নতুন মৌসুমে তার বেতন হতে পারে ১ থেকে দেড় মিলিয়ন ইউরোর মতো। এছাড়া অন্যান্য বোনাস তো আছেই। মূলত ১৩ বছরে মিলানের প্রথম শিরোপা জয়ে তার অবদানের জন্যই ক্লাব কর্তৃপক্ষ তাকে ধরে রাখতে চাইছে বলে ধারণা করা হচ্ছে।

গত মৌসুমে এসি মিলানের সিরি আ শিরোপাজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন ইব্রাহিমোভিচ। ক্লাবটির জার্সিতে গতবার ২৩টি লিগ ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু ইনজুরির কারণে তাকে দীর্ঘ সময় মাঠের বাইরে কাটাতে হয়। মিলানের পক্ষ থেকে জানানো হয়েছিল, ইব্রার সুস্থ হতে ৭-৮ মাস লাগবে। এর মধ্যেই গত সপ্তাহে আবার ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদও ফুরিয়ে যায়। তবে আগামী কয়েকদিনের মধ্যেই নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর