,

10579_Taufiq

মিঠামইনের সাত ইউনিয়নে এমপি তৌফিকের ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার সাত ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ ও বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

শুক্রবার (২৪ জুন) দিনব্যাপী সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বন্যার্তদের মাঝে এসব শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে, চাল ১৫ কেজি, চিনি ২ কেজি, ডাল ২ কেজি, পেয়াজ ২ কেজি, ভোজ্যতেল ২ লিটার, লবণ ১ কেজি ও মসলা ১ প্যাকেট।

বিভিন্ন ইউনিয়নের ত্রাণ সামগ্রী বিতরন ও আশ্রয়কেন্দ্র পরিদর্শনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মিঠামইন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, ঘাগড়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইনুদ্দিন খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানউল্লাহ, উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক কাউছার আহম্মেদ পাভেল, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাচ্চু মিয়াসহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান।

ঘাগড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় ও ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, প্রকৃত বানভাসী যারা এবং আশ্রয়কেন্দ্রে উঠেছেন এমন ব্যক্তিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, অবশিষ্ট ত্রাণ প্রকৃত ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করবেন। আপনাদের যার যা কিছু আছে, সেটা নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ান। ত্রাণ নিয়ে নয়ছয় সহ্য করা হবেনা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর