,

image-67427-1654886646

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে সহকারী প্রকৌশলী নিহত

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোজাহার (২৮) নামে সড়ক ও জনপথ বিভাগের এক সহকারী প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপভ্যানে থাকা ১৭ যাত্রী আহত হন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মোজাহার (২৮) বিরামপুর উপজেলার রানীনগর-টেগরা গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, দিনাজপুর সদর উপজেলা থেকে ২০ জন যাত্রী পিকআপভ্যানে করে গাইবান্ধায় যাচ্ছিলেন। তারা সবাই অটো রাইস মিলে কাজ করেন। বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিল মোজাহার। পিকআপভ্যানটি উপজেলার হিলিমোড়ে পৌঁছালে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোহাজার মারা যান। এসময় পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দূরে মহাসড়কে বিকট শব্দে আওয়াজ হয়। পরে আমরা সেখানে গিয়ে দেখি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, আহত ১৭ জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকি ১৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় কেউ বাদী হয়ে মামলা না করলে, পুলিশ বাদী হয়ে মামলা করবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর