,

download (2)

সাড়ে ৪ হাজার লিটার তেল মজুত, ডিলারের ৪০ হাজার টাকা জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর কিশোরগঞ্জে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে সয়াবিন তেল বিক্রি ও তেল মজুত রাখার অপরাধে এক ব্যবসায়ীর ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে গোডাউনে থাকা সাড়ে সাড়ে ৪ হাজার লিটার তেল স্থানীয় ক্রেতাদের মধ্যে ন্যায্যদামে বিক্রি করা হয়।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে পৌর শহরের হারুন ট্রেডার্সের দোকান ও গোডাউনে এ অভিযান পরিচালনা করে নীলফামারী জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সামসুল আলম। এ সময় কৃষি বিপণন কর্মকর্তা মো. এটিএম এরশাদ আলম খান উপস্থিত ছিলেন।

এটিএম এরশাদ আলম খান বলেন, দোকানে তেল রেখে বেশি দামে বিক্রি করা ও গোডাউনে মজুত রাখার অপরাধে বৃহস্পতিবার বিকেলে শহরের মেসার্স হারুন ট্রেডার্সের মালিক মো. বুলবুল আহম্মেদের ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক মো. শামসুল আলম বলেন, গত দুদিনে জেলার ডিমলা ও কিশোরগঞ্জের দুই ডিলারের দোকানে অভিযান পরিচালনা করে বেশিদামে তেল বিক্রি ও গোডাউন এবং বাসায় তেল মজুত রাখার অপরাধে তাদের ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে মজুতকৃত তেল ন্যায্যদামে ক্রেতাদের মধ্যে বিক্রি করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর