,

10465_Taufiq

কেন্দ্রীয় নেতাদের হাওরে আওয়ামী লীগের সুন্দর সম্মেলন দেখানোর প্রত্যাশা এমপি তৌফিকের

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩০ মে কিশোরগঞ্জের ইটনা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। দীর্ঘ প্রতীক্ষিত এ সম্মেলন আয়োজনকে সামনে রেখে রোববার (৮ মে) উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে ইটনা সদরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ইটনায় উপজেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলন সুন্দরভাবে সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করে বলেন, সম্মেলনকে ঘিরে ইটনায় একটি উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে।

কিছুদিন আগে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সেন্ট্রাল লিডাররা বুঝে গেছেন, ভাটি এলাকা পূর্বেও আওয়ামী লীগের ঘাঁটি ছিল, এখনও আওয়ামী লীগের ঘাঁটি আছে।

আমি আশা করি, ইটনায় উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সুন্দর করে সম্মেলনটা যেন করা যায়, কিশোরগঞ্জবাসী তথা সেন্ট্রাল নেতৃবৃন্দ যেন বুঝতে পারেন, হাওরে একটা সুন্দর সম্মেলন আমরা দেখে গেলাম। যেটা আমরা কখনও দেখিনাই- এই ধরনের মন্তব্য আমি উনাদের কাছ থেকে ওইদিন আশা করছি।

সম্মেলনটাকে সুন্দর করে করবো উল্লেখ করে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, সম্মেলনকে ঘিরেই আমাদের এখন কাজ করতে হবে। আমাদের বিভিন্ন কমিটি করতে হবে, বিভিন্ন উপ-কমিটি করতে হবে। সেই কমিটিগুলো করে কাজগুলোকে ভাগ ভাগ করে দিয়ে দ্রুত সমস্তকিছু সুন্দরভাবে করা যায় সেটি করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. ইসমাঈল হোসেনের সভাপতিত্বে ইটনা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান ও ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান।

ইটনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. খলিলুর রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি সরকার এবং উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় সদ্যপ্রয়াত জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহানের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর