,

nasir-tamima

ঝামেলা ছিল তাই বাবা হওয়া নিয়ে নাসিরের লুকোচুরি

হাওর বার্তা ডেস্কঃ পুত্র সন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ৮ এপ্রিল রাজধানীর এক হাসপাতালে নাসিরের পুত্র সন্তানের জন্ম হয়। তবে গণমাধ্যমে তার বাবা হওয়ার খবরটি প্রচার হয়েছে ১৮ এপ্রিল (সোমবার)। পুত্র সন্তানের বাবা হওয়ার সুখবর দশ দিনেরও বেশি সময় ধরে আড়াল করেছেন এক সময়ের জাতীয় দলে খেলা এই ক্রিকেটার

সুখবরের বিষয়ে নাসিরের সঙ্গে সংবাদকর্মীরা যোগাযোগ করলে প্রথমে নাসির অস্বীকার করেন। পরে তিনিই আবার জানান, তাদের ঘরে এসেছে নতুন অতিথি। কোনো ঝামেলার কারণে তারা এতদিন বিষয়টি গোপন রেখেছিলেন এবং অস্বীকারও করেন। বাবা হওয়ার বিষয়ে সোমবার রাত ১০টার দিকে নাসির গণমাধ্যমকে বলেছেন, ‘হ্যাঁ, গত ৮ এপ্রিল আমাদের ঘরে পুত্রসন্তান এসেছে। একটু ঝামেলা ছিল, তাই কিছুদিন গোপন রেখেছিলাম। বাচ্চা এবং বাচ্চার মা উভয়েই সুস্থ আছে।
উল্লেখ্য, ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিতর্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় মামলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। রাকিবের মামলায় আদালত পর্যন্ত ছুটতে হয় দুজনকে। এরই মধ্যে সর্বশেষ ডিসেম্বরে আইনজীবীর মাধ্যমে নাসির আদালতকে জানান, তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা। তামিমা পেশায় কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর