দক্ষিণ আফ্রিকা নয়, মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্র যাচ্ছেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহখানেক আগে মা, শাশুড়ি ও সন্তানদের অসুস্থতার খবর পেয়ে দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। মাঝে কয়েকদিন আগে শোনা গেল, তিনি মোহামেডানের হয়ে প্রিমিয়ার লিগ খেলতে পারেন।

তার খেলার পূর্ব প্রক্রিয়া চূড়ান্তও হয়েছিল। সাকিবকে প্রিমিয়ার লিগ খেলানোর সম্ভাব্য সব প্রস্তুতিই ছিল সম্পন্ন। বিসিবির অনুমতিও নিয়ে রেখেছিল সাকিবের ক্লাব মোহামেডান। তবে ক্যান্সার আক্রান্ত শাশুড়ির শারীরিক অবস্থা বিবেচনা করে শেষ পর্যন্ত মোহামেডানের হয়ে খেলতে মাঠে নামেননি সাকিব।

অবশ্য আপাতত আর প্রিমিয়ার লিগ খেলা হবে না সাকিবের। আজ-কালের মধ্যেই তিনি দেশ ছাড়ছেন। এটি শুনে হয়তো ভাবছেন, সাকিব প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন। তবে ঘটনা তা নয়।

সাকিবের ঘনিষ্ট সূত্র জানিয়েছে, বড় মেয়ে আলাইনা হাসান অব্রিকে নিয়ে আজ রাতে কিংবা শনিবার যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হবেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশির তার মায়ের চিকিৎসায় ব্যস্ত। তাই সাকিবকেই মেয়ে আলাইনাকে নিয়ে আমেরিকা যেতে হচ্ছে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রে আলাইনার স্কুল খুলে গেছে। তার স্কুলে যাওয়া বাধ্যতামূলক। তাই আলাইনার স্কুলের ক্লাস ধরতেই আসলে পিতা সাকিবকে যুক্তরাষ্ট্র যেতে হচ্ছে। শিশির যুক্তরাষ্ট্র যাওয়ার আগপর্যন্ত, সাকিবকেই সেখানে আলাইনার দেখভালের দায়িত্ব পালন করতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর