,

Untitled-188

মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প ঘুরে দেখেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় মিঠামইন সদর ইউনিয়নে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেন তিনি। এ সময় রাষ্ট্রপতিকে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা সেনানিবাসের নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করেন। এর আগে তিনি মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনের নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন।

পরবর্তীতে মঙ্গলবার বিকেল ৫ টায় সড়কপথে যান অষ্টগ্রামে। সেখানে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি। অষ্টগ্রামে ডাকবাংলোতে গার্ড অব অনার প্রদান করা হয় রাষ্ট্রপতিকে। সন্ধ্যা ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তিনি। রাষ্ট্রপতির এই সফরে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সচিব জয়নাল আবেদীন, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), রাষ্ট্রপতির দপ্তরের সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও ইটনা উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পাঁচ দিনের সরকারি সফরে রোববার (২৭ মার্চ) কিশোরগঞ্জে এসেছেন রাষ্ট্রপতি। আগামীকাল বুধবার (৩০ মার্চ) কিশোরগঞ্জ জেলা সদর শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি । আগামী বৃহস্পতিবার (৩১ মার্চ) তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর