সুখবর দিলেন নাসির-তামিমা

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। তাদের বিয়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে এক সময়ের জাতীয় দলের ফিনিশার নাসির হোসেনকে। যা এখনো চলছে।

তবে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সুখবর দিয়েছেন নাসির হোসেন। বেবি বাম্পের ছবি দিয়ে জানিয়েছেন তারা সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন।

নাসির তার ভেরিফায়েড ফেসবুকে পেইজে তাদের যুগলবন্দি ছবি দিয়ে লিখেছেন, ‘এই ক্ষুদ্র ব্যক্তির সঙ্গে সাক্ষাত করতে পেরে খুবই আনন্দিত আমি। যিনি অর্ধেক আমার, অর্ধেক আমার ভালোবাসার। শুকর আলহামদুলিল্লাহ (সব কিছুর জন্য)।

যদিও তার বাবা হওয়ার খবর আগেই জানা গিয়েছিল। গেল বছরের ডিসেম্বরে নাসির তার আইনজীবির মাধ্যমে আদালতকে জানিয়েছিলেন যে, তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা। তবে আজ শুক্রবার আনুষ্ঠানিকভাবে তিনি তার স্ত্রী’র অন্তঃসত্ত্বা হওয়ার ছবি প্রকাশ করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি তামিমা সুলতানা ও ক্রিকেটার নাসির হোসেন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের দশদিনের (২৪ ফেব্রুয়ারি) মাথায় তামিমার প্রথম স্বামী রাকিব হাসান নাসির ও তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ আনা হয়। সেই মামলা এখনো চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর