,

10231_Victory

বঙ্গবন্ধু এশিয়ান সাভাতে চ্যাম্পিয়নশিপে কিশোরগঞ্জ জেলার বিজয়ীদের সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু ফার্স্ট ন্যাশনাল সাভাতে মার্শাল আর্ট চ্যাম্পিয়নশিপ ২০২১ কিশোরগঞ্জ জেলা প্রথমবারের মতো অংশগ্রহণ করে ১৯টি স্বর্ণসহ মোট ৩৫ পদক নিয়ে সারাদেশে চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু তৃতীয় এশিয়ান সাভাতে চ্যাম্পিয়নশিপে কিশোরগঞ্জ জেলা থেকে জাতীয় টিমে ৫ জন খেলোয়াড় সুযোগ পেয়ে ২টি গোল্ড ৪টি সিলভার মেডেলসহ মোট ৬টি পদক অর্জন করে কিশোরগঞ্জ জেলার সুনাম বয়ে এনেছেন।

তাদের এই কৃতিত্বপূর্ণ অবদানের জন্য মঙ্গলবার (২৫ জানুয়ারি) জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামীম আলম তার কক্ষে কোভিড-১৯ এই সময়ে অত্যন্ত সীমিত পর্যায়ে খেলোয়াড়দের জন্য এক সংবর্ধনার আয়োজন করেন।

তাদেরকে ফুল দিয়ে বরণ করা, কিছু পুরস্কার ও দুপুরে খাবারের ব্যবস্থা করা হয়।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপ-সচিব) মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা কুংফু এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সাধারণ সম্পাদক এম. আবদুল্লাহ, প্রশিক্ষক মো. রুহুল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু তৃতীয় সাভাতে মার্শাল আর্ট টিমের খেলোয়াড়দের মধ্যে বিজয়ীরা হলেন, জান্নাত আরা বৃষ্টি ২টি গোল্ড মেডেল ও ১টি সিলভার পদক, রুহুল আমিন সিলভার পদক, রবিন মিয়া সিলভার পদক এবং জেসমিন সিলভার পদক পেয়েছেন। কেবল খায়রুল ইসলাম ত্বকি কোনো পদক পাননি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর