,

1637100804.Kishoreganj President Picture-1

কিশোরগঞ্জ মিঠামইনে মায়ের নামে প্রতিষ্ঠিত বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় হাওরে মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে তিনি নামফলক উন্মোচনের মাধ্যমে  ভবনটি উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ রাষ্ট্রপতির কার্যালয়ে সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন। এ সময় তিনি তাদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

এরপর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইন উপজেলা থেকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জ জেলা শহরে আসেন। বিকেল পৌনে ৫টার দিকে জেলা শহরের সার্কিট হাউজে পৌঁছার পর সেখানে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়া হয়। সার্কিট হাউজে বিশ্রাম শেষে তিনি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিস্থ নিজ বাসভবনে রাত্রিযাপনের জন্য যান।

বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় তিনি জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করার কথা রয়েছে রাষ্ট্রপতির।

সাত দিনের সরকারি সফরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শুক্রবার (১২ নভেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকার বঙ্গভবন থেকে হেলিকপ্টারে নিজ উপজেলা মিঠামইনে পৌঁছান। এরপর সেখান থেকে গাড়িতে করে তিনি মিঠামইন ডাকবাংলোতে যান। পরে সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন।

সফরকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজ উপজেলা মিঠামইনসহ অষ্টগ্রাম ও ইটনা উপজেলা ভ্রমণ শেষে কিশোরগঞ্জ জেলা সদর ভ্রমণ করবেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর