,

IMG_20211114_210018

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে আইনের শাসন অপরিহার্য : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ রবিবার সন্ধ্যায় মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্হানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা অপরিহার্য।

 

রোববার (১৪ নভেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশাজীবি বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি সন্ধ্যায় মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জনগনের কল্যাণে আইনের শাসন প্রতিষ্ঠায় প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণের সম্মিলিত উদ্যোগের উপর জোর দেন রাষ্ট্রপতি।

তিনি বলেন, এই প্রজন্ম যাতে উন্নত জীবনযাপন করতে পারে সেজন্য উন্নয়নকে ব্যাহত করে এমন কাজ থেকে সবাইকে দূরে থাকতে হবে ।

মতবিনিময়কালে রাষ্ট্রপতি বলেন,হাওরের  যোগাযোগ, শিক্ষাব্যবস্থাসহ  বিভিন্ন ক্ষেত্রে  এলাকার উন্নয়ন তুলে ধরেন।

হাওর অঞ্চল (ইটনা,মিঠামইন ও অষ্টগ্রাম) অল ওয়েদার সড়ককে ঘিরে যে পর্যটন সম্ভাবনা দেখা দিয়েছে সেই সম্ভাবনাকে কাজে লাগাতে সবাইকে অতিমুনাফার মনোভাব পরিহার করে সেবার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির ।

শিক্ষার্থীরা লেখাপড়া শেষ করে শুধু চাকরির পেছনে না ঘুরে নিজেদের স্বাবলম্বী ও আত্মনির্ভরশীল  করে গড়ে তোলার উপর জোর দেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ।

এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ -৪  সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম,প্রিন্সিপাল আবদুল হক নুরু এবং মিঠামইন উপজেলার স্থানীয় প্রতিনিধিগণ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর