বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মিশন এক্সট্রিম

হাওর বার্তা ডেস্কঃ ছবির নির্মাণকাল থেকেই আলোচনায় জায়গা করে নিয়েছে পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড এটিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে।  আগামী ৩ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।  ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব মো. মমিনুল হক। তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখে আমাদের ভালো লেগেছে।’

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার বলেন, এই ছবির সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি অনেকটা মেট্রিক পাসের আনন্দের মতো লেগেছে। এ ক’দিন কেমন যেন একটা চাপা উৎকণ্ঠার মধ্যে ছিলাম। একটা সেনসিটিভ কাহিনী, বোর্ড কীভাবে দেখে সেটা নিয়ে ভাবছিলাম। কিন্তু বোর্ড বিনা কর্তনে সেন্সর দিয়েছে। তাই সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ছবিটির সেন্সর প্রাপ্তি প্রসঙ্গে অভিনেতা আরেফিন শুভ বলেন, আলহামদুলিল্লাহ। যদিও আমি নিশ্চিত ছিলাম যে, এমনই হবে। কেননা, লেখক এবং নির্মাতা যথেষ্ট সচেতন থেকে সিনেমাটি বানিয়েছেন। সবচেয়ে বড় কথা এটি একটি টিমওয়ার্কের ফসল। এবার হলে যাবার পালা।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ।

এছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর