,

love-2111100415

একসঙ্গে ৪ প্রেমিকা বাড়িতে হাজির, আত্মহত্যার চেষ্টা যুবকের

হাওর বার্তা ডেস্কঃ একইসঙ্গে চার তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক। এই ঘটনা ফাঁস হয়ে যেতেই চার তরুণী একসঙ্গে ওই যুবকের বাড়িতে পৌঁছে যান। তাদের দেখে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন যুবক। এক পর্যায়ে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করলেন তিনি।

এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের কোচবিহারের মাথাভাঙায়। বর্তমানে ওই যুবক কোচবিহার জেলা হাসপাতালে ভর্তি।

প্রেমিক মানুষটি হলেন শুভময় কর। তিনি পেশায় স্থানীয় একটি ওষুধের দোকানের কর্মী। একসঙ্গে চার তরুণীকে প্রেমের জালে ফাঁসিয়েছিলেন এই শুভময়।

এতদিন চার তরুণীর সঙ্গেই নির্বিঘ্নেই চলছিল তার সবকিছু। কিন্তু শুভময়ের এই কীর্তিকলাপ জানতে পেরে রোববার বিকালে একসঙ্গে ওই চার তরুণী তার বাড়িতে পৌঁছে যান। তাদের মধ্যে দু’জন ঘোকসাডাঙার বাসিন্দা, একজন ভাউরথানা এলাকার এবং আরেক জন গোলকগঞ্জের বাসিন্দা।

চার তরুণীকে একসঙ্গে বাড়িতে দেখে শুভময় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন।

ওই ঘটনার প্রত্যক্ষদর্শী জোড়পাটকি পঞ্চায়েতের প্রধান কমলকুমার অধিকারী বলেন, ‘‘চার তরুণীকে শুভময়ের বাড়িতে দেখে আমরা প্রাথমিকভাবে বিষয়টি বুঝে উঠতে পারছিলাম না। ঘটনাস্থলে গিয়ে দেখি ওই চার তরুণীর সঙ্গে শুভময়ের কথা কাটাকাটি শুরু হয়েছে। তরুণীদের শান্ত করার চেষ্টা করছিল সে। এর এক পর্যায়ে ঘরে ঢুকে শুভময় বিষ পান করেন।”

শুভময়কে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর ওই চার তরুণীকে বুঝিয়ে তাদের বাড়ি পাঠানো হয়।
শুভময়কে এখন কোচবিহারে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে, জানান তিনি।

মাথাভাঙার পুলিশ সূত্রে জানা যায়, এ নিয়ে কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। অভিযোগ জমা পড়লে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

তবে এ নিয়ে মুখে কুলুপ এঁটেছে শুভময়ের বাড়ির লোকজন। সূত্র: আনন্দবাজার

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর