,

1636176424_thumbnail-(6)

হৃদয় খানের কণ্ঠে অভিনেত্রী শানুর গান

হাওর বার্তা ডেস্কঃ লাক্স তারকা অভিনেত্রী শানারেই দেবী শানু লিখলেন গান। আর এ গানটির শিরোনাম ‘শূন্য হৃদয়’। এটিই তার লেখা প্রথম গান, তাই গানটি তার জন্য অনেক স্পেশাল। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক হৃদয় খান। গতকাল শুক্রবার (৫ নভেম্বর) রাতে হৃদয়ের নিজের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়েছে। গানটি শ্রোতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে।

‘শূন্য হৃদয়’ প্রসঙ্গে শানু জানান, ‘গানটির জন্য এক অদ্ভুত ভালোলাগা মিশে আছে। কারণ এর শব্দগুলো আমার। আমার লেখা প্রথম অফিসিয়াল লিরিক হতে যাচ্ছে ‘শূন্য হৃদয়’। হৃদয়ের সুর ও কন্ঠে শুনতে পাবেন এটি। আশা করি আমাদের শব্দ সুরের এই মেলবন্ধন শ্রোতাদের ভালো লাগবে।’

হৃদয় খান বলেন, ‘আমি সব সময়ই নতুন নতুন গান করতে পছন্দ করি। প্রতিটি গানের ক্ষেত্রেই চেষ্টা করি ভিন্নতা রাখতে। এই গানটির ক্ষেত্রেই তাই হয়েছে। সবাই শুনলেই সেটা বুঝতে পারবেন। মজার বিষয় হলো গানটি লিখেছেন অভিনেত্রী শানু। এটা তার লেখা প্রথম গান। তার লেখা আমার ভালো লেগেছে। শ্রোতারও পছন্দ করবেন আশা করি।’

হৃদয় খানের ইউটিউব চ্যানেলে প্রকাশিত ‘শূন্য হৃদয়’ গানটি ১৪ ঘন্টায় ২৪ হাজার ভিউ অতিক্রম করেছে। গানটিতে লাইক দিয়েছেন প্রায় সাড়ে ৩ হাজার মানুষ। কমেন্ট পড়েছে ৫ শতাধিক, যার প্রায় সবই ইতিবাচক।

উল্লেখ্য, এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন মঞ্চ, ছোট ও বড় পর্দার অভিনেত্রী শানারেই দেবী শানু। গত কয়েক বছর ধরে তিনি রীতিমতো ব্যস্ত লেখালেখি নিয়ে। লেখালেখিতেও সুনাম কুড়িয়েছেন শানু। লিখছেন কবিতা, উপন্যাস, শিশুতোষ গল্প। ইতিমধ্যে তার লেখা বেশ কয়েকটি বইও প্রকাশিত হয়েছে। লেখার জন্য পেয়েছেন সিটি আনন্দ আলো পুরস্কার (২০১৭) ও মীনা মিডিয়া অ্যাওয়ার্ড (২০১৯)। লেখালেখির পাশাপাশি নিয়মিত কাজ করছেন নাটক ও সিনেমায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর