,

mus-20211106093400

দুর্ঘটনায় নিহত ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মারিলিয়া

 হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মারিলিয়া মেন্ডনকা প্লেন দুর্ঘটনায় নিহত হয়েছেন। ২৬ বছর বয়সী এই গায়িকা খুব অল্প বয়সে সুরের মুর্ছনায় সবার মন জয় করে ফেলেন। তার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না ব্রাজিলিয়ানরা।

ব্রাজিলের কর্তৃপক্ষ জানায়, মারিলিয়াসহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও চারজন। তারা হলেন মারিলিয়ার এক আত্মীয়, তার প্রযোজক ও দুইজন ক্রু সদস্য। দেশটির মিনাস গেরাইস রাজ্যে এ দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় শুক্রবার ( ৫ নভেম্বর)।

জানা গেছে, কারাটিঙ্গা শহরে স্থানীয় সময় শুক্রবার ( ৫ নভেম্বর) সন্ধ্যায় তার কনসার্টে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই দুর্ঘটনার কবলে পড়ে প্লেনটি। দুর্ঘটনার এক ঘণ্টা আগেও তিনি ব্যক্তিগত এয়ারক্র্যাফটে বসার প্রস্তুতির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখতে তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে।

২০১৯ সালে ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছিলেন এই সংগীতশিল্পী। সাধারণত প্রেমের সম্পর্কে ব্যর্থ হয়ে নারীদের অভিজ্ঞতা সম্পর্কিত গান গেয়ে সবার নজরে চলে আসেন এই তরুণ শিল্পী।

ব্রাজিলের বিখ্যাত গান সার্টেনেজো-র এই গায়িকা টিনএজ বয়স থেকে তার ক্যারিয়ার শুরু করেছিলেন।   ইনফিডেলিটি গানের মধ্য দিয়ে ২০১৬ সালে জনপ্রিয়তা লাভ করেন মারিলিয়া। দেশের মধ্যে ‘কুইন অব সাফারিং’ নামেই তাকে চেনে সবাই।

করোনা মহামারির মধ্যে কনসার্ট বাতিল হলেও অনলাইনে সক্রিয় ছিলেন এই তরুণ জনপ্রিয় শিল্পী। ইউটিউবে তার ফলোয়ার সংখ্যা ৩ দশমিক ৩ মিলিয়নেরও বেশি। ২০২০ সালে ব্রাজিলে তার গান সবচেয়ে বেশি শোনা হয়েছে।

এদিকে, তার মৃত্যুর বিষয়টি জানার পর শোকাহত তার অনুরাগীরা। ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারও টুইটারে শোক বার্তা জানিয়েছেন, তিনি লেখেন, আমি কিছুতেই মেনে নিতে পারছি না, বিশ্বাস করতে পারছি না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর