,

222222-2110270645

জন্মদিনে রাকিবকে মাহির চুম্বন

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা মাহিয়া মাহির আজ (২৭ অক্টোবর) জন্মদিন। বিশেষ এই দিনটি তিনি উদযাপন করেছেন একেবারেই ঘরোয়াভাবে। তবে ভক্তদের ঠিকই চমকে দিয়েছেন এই চিত্রনায়িকা।

জন্মদিনের প্রথম প্রহরে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসেছেন। ভিডিওতে দেখা গেছে চারদিকে আলোর ঝলকানি। এ সময় সঙ্গে স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবও ছিলেন। তার হাতে ছিল মাহির প্রিয় ফুল।

স্বামীকে নিয়ে ফানুস উড়িয়ে, তার সঙ্গে আতশবাজি ফাটিয়ে বেশ ঘটা করে কেক কেটেছেন এই নায়িকা। এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে কয়েকজনকে দেখা গেছে। ছিলেন আত্মীয়-স্বজনরাও।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু মাহির। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন এই নায়িকা।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিনG

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর