,

IMG_20211022_212754

হাতিরঝিলের মহানগর প্রজেক্টে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেক্টে দৃষ্টি উন্নয়ন সংস্থা-(ডাস) এর বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিয়েছেন । এ চক্ষু চিকিৎসা সেবার আয়োজন মহানগর আবাসিক সমাজকল্যাণ সমিতির উদ্যোগে । দৃষ্টি উন্নয়ন সংস্থা অসহায় গরীব রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবায় অর্থায়ন করে আসছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড ।

আজ শুক্রবার (২২ অক্টোবর) মহানগর আবাসিক সমাজকল্যাণ সমিতির অফিসে বেলা ৯ ঘটিকা থেকে ৩টা পর্যন্ত রোগী দেখা হয়। এখানে চোখের ছানি অপারেশনের জন্য বাছাইকৃত ৩৫ জনের ছানি অপারেশন করা হবে আগামী ৭ নভেম্বর। চক্ষু চিকিৎসা সেবায় থেকে ছানি অপরারেশনের প্রয়োজন নেই তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

মহানগর সমাজকল্যাণ সমিতির সভাপতি হাজী মোঃ সুলাইমান ও সাধারণ সম্পাদক রিয়াজ রহমান দৃষ্টি উন্নয়ন সংস্থা-ডাস এর ডাক্তার ও কর্মকর্তাদের ফুল দিয়ে স্বাগত জানাই ।

দৃষ্টি উন্নয়ন সংস্থা-ডাস এর চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ চৌধুরী ও দৃষ্টি উন্নয়ন সংস্থা-ডাস এর নির্বাহী পরিচালক ডা. শাহীন রেজা চৌধুরী চক্ষু চিকিৎসা সেবা তদারকি করেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইটনা-অষ্টগ্রাম-মিঠামইন কল্যাণ সমিতির কার্য নির্বাহী সভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিমল চন্দ্র রায়, উপদেষ্টা ইদ্রিস আলী, দৃষ্টি উন্নয়ন সংস্থা-ডাস এর সদস্য মোহাম্মদ আজিজুল হক, কামরুল ইসলাম চৌধুরী, সাখাওয়াত হোসেন পিপলুসহ আরও অনন্যারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর