,

1-427

সুন্দরী পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় মাতিয়ে যাচ্ছেন তিনি। পর্দা থেকে শুরু করে বর্তমানে নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে তার সৌন্দর্য। যত দিন যাচ্ছে বয়সের সঙ্গে পাল্লা দিয়ে তার সৌন্দর্য ততোই বাড়ছে। সেই সৌন্দর্যের কারণেই বিপাকে পড়েছেন নায়িকা। তাকে সন্দেহ করছে গোয়েন্দারা। খবরটি শুনে পূর্ণিমার অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়তে পারে। না, ভয়ের কিছু নেই। বাস্তবে এমনটা ঘটেনি। নতুন একটি ওয়েব ফিল্মে দেখা যাবে এমন প্রেক্ষাপট। নাম ‘মুন্সিগিরি’। নির্মাণ করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রকাশিত ট্রেলারে ওয়েব সিরিজটির টানটান উত্তেজনায় ভরা কিছু মুহূর্ত দেখা গেছে।

‘মুন্সিগিরি’র কেন্দ্রীয় চরিত্র তথা গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ট্রেলার দেখে আঁচ করা যায়, এতে পূর্ণিমার স্বামীকে হত্যা করে কেউ। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন চঞ্চল চৌধুরী। তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর যায় সুন্দরী পূর্ণিমার দিকে। সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, ‘সন্দেহটা কি আমাকে নিয়ে? দেখতে আমি সুন্দর বলে।’

শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজটি বানানো হয়েছে। এখানে একজন সৎ ডিবি পুলিশ কর্মকর্তার পেশা ও জীবনের বিভিন্ন দিক উঠে আসবে। যার পরতে পরতে থাকবে রহস্য আর রোমাঞ্চ। এতে পূর্ণিমা ও চঞ্চল ছাড়া আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। আগামী বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে এই ওয়েব ফিল্ম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর