,

download (1)

মানিকে মাগে হিতে’ গায়িকা ইয়োহানির বলিউডে অভিষেক

হাওর বার্তা ডেস্কঃ নেটদুনিয়ার ভাইরাল তালিকায় নতুন নাম ইয়োহানি ডি সিলভা। সিংহলী ভাষায় ‘মানিকে মাগে হিতে’ গেয়েই গোটা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। একটি গানের দৌলতেই খ্যাতির তুঙ্গে পৌঁছেছেন ইয়োহানি। আমজনতা থেকে তারকা সকলেই মজেছেন ভাইরাল গানে। এবার বলিউডেও গান গেয়ে ফেললেন ইয়োহানি। বলিউডের আসন্ন ছবি ‘সিদ্দত’ এর টাইটেল ট্র‍্যাকটি গেয়েছেন তিনি।

 গায়িকা ইয়োহানি জানিয়েছেন, ‘বলিউড ছবি ও গানের বড় ভক্ত তিনি। সুযোগ পেলে গানও গাওয়ার চেষ্টা করেন তিনি। তার ইচ্ছা ছিল বলিউডি ছবিতে গান গাওয়ার। অবশেষে পূরণ হল সেই ইচ্ছা। ইয়োহানির এই গানটি ছবির প্রচারের কাজে ব্যবহার করা হবে বলে জানা গিয়েছে।’
 এদিকে প্রথম বার বলিউডে গান গেয়ে এতই উত্তেজিত তিনি যে নিজের ইনস্টাগ্রাম ও ইউটিউব চ‍্যানেলেও শেয়ার করেছেন গানের রেকর্ডিং ভিডিও। আর শেয়ার করা মাত্রই তা ভাইরাল। ইয়োহানি আরো জানিয়েছেন তিনি এ আর রহমানের গানের খুব বড় ভক্ত। ভবিষ্যতে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। আপাতত ইয়োহানি ভারতে যাচ্ছেন কনসার্ট করতে। আগামীকাল (৩০ সেপ্টেম্বর) গুরুগ্রাম এবং ৩রা অক্টোবর হায়দরাবাদে কনসার্ট রয়েছে তার। কনসার্টগুলি নিয়েও উত্তেজনার কথা জানিয়েছেন ইয়োহানি।

একটি গানের জোরেই কোটি কোটি টাকার মালিক ইয়োহানি, এবার সেই গানটি দিয়েই বলিউডে অভিষেক করলেন। তবে তিনি কিন্তু নেহাত আনকোড়া গায়িকা নন। অনেকদিন ধরেই গান গাইছেন তিনি। ২০১৯ সালে শুরু হয়েছিল ইয়োহানির ইউটিউব সফর। বহু গান গেয়েছেন তিনি এখনো পর্যন্ত। সাবস্ক্রাইবারের সংখ্যাও নেহাত মন্দ নয়।

কিন্তু তার ভাগ্যের চাকা ঘুরল ‘মানিকে মাগে হিতে’ গেয়ে। এই একটি গান গোটা বিশ্বের কাছে পৌঁছে দিল ইয়োহানির গান। শুধুই কী তার গান! ইয়োহানির লুক, চাহনি, চুলের রঙ সবই এখন ফিরছে লোকের মুখে মুখে।‌‌ শ্রীলঙ্কা কন্যা ইয়োহানি ডি’সিলভা একবারে রাতারাতি হয়ে উঠলেন নেটদুনিয়ার সেনসেশন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর