,

image-442123-1626039383

জোভান ও কেয়া পায়েলের অন্যরকম ভালোবাসা

হাওর বার্তা ডেস্কঃ নাট্যাভিনেতা ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল সম্পর্কে কাজিন। পাশাপাশি বাড়ি তাদের, ছোটবেলা থেকেই একসঙ্গে বড় হয় তারা। মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া জোভান সাদামাটা জীবনযাপন করেন। তবে কেয়া পায়েল একবারেই জোভানের বিপরীত। সে অতি আধুনিকভাবে জীবনযাপনে অভ্যস্ত।

তবে এই মেয়েটির প্রতি গভীর আবেগ ও প্রেমানুভূতি আছে জোভানের। কিন্তু সেটি সে প্রকাশ করে না। কিন্তু আকারে ইঙ্গিতে তা প্রকাশের চেষ্ঠা করে জোভান। এ নিয়ে এক জটিল সমীকরণে পৌঁছায় জোভান। এ অবস্থায় জোভান কি তার ভালোলাগার কথা কেয়া পায়েলকে বলতে পারবে নাকি মনের কোনেই তা লুকায়িত থাকবে।

পাঠক, এটি তাদের বাস্তব জীবনের ঘটনা নয়। নাটকে অভিনয়ের প্রয়োজনেই এমনটি ঘটেছে। নাটকটির নাম ‘ওয়ান সাইডেড লাভ’। মাহমুদ মাহিনের পরিচালনায় নাটকটি প্রযোজনা সংস্থা সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

এতে অভিনয় প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, রোমান্টিক গল্প নিয়েই বেশি নাটক নির্মিত হয়। তবে এই নাটকটির গল্প বেশ সুন্দর। আশা করছি ঈদের আনন্দে এটি দর্শকের ভালো লাগবে।

জোভান বলেন, গল্প প্রধান নাটকে অভিনয় করতে সব সময়ই ভালো লাগে। এ নাটকটিও তেমনই। এতে অভিনয় করতে গিয়ে আমার বেশ ভালো লেগেছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে নাটকটি।

তরুণ এই দুই অভিনয়শিল্পী ঈদের অনেক নাটকে অভিনয় করেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর