গ্লোবালি লঞ্চ হলো ফ্ল্যাগশিপ কিলার রিয়েলমি জিটি ৫জি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি গ্লোবাল লঞ্চ ইভেন্টের মাধ্যমে বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, বৈশ্বিক বাজারে নিয়ে আসলো বহুল প্রতিক্ষিত ফ্ল্যাগশিপ কিলার ফোন রিয়েলমি জিটি৫জি এবং তিনটি নতুন এআইওটি পণ্য- রিয়েলমি ওয়াচ২, ওয়াচ২প্রো এবং রিয়েলমি টেকলাইফ রোবট ভ্যাকুয়াম। উক্ত অনুষ্ঠানে রিয়েলমি তাদের নতুন উন্নত এআইওটি কৌশল উন্মেচন করেছে এবং আগামী কয়েক মাসের মধ্যে বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য ল্যাপটপ এবং ট্যাবলেট নিয়ে আসার কথাও জানিয়েছে।

বিস্তারিতজানতেক্লিকঃhttps://cutt.ly/realmeGT5G_GlobalLaunch জিটি৫জি প্রবর্তনের মধ্যদিয়ে রিয়েলমি বিশ্বব্যাপী মিড ও হাই-এন্ড স্মার্টফোন সেগমেন্টে প্রবেশ করেছে এবং তরুণ ব্যবহারকারীদের স্মার্টফোনের অন্তহীন সুবিধা উপভোগ করার সুযোগ করে দিয়েছে। তাছাড়া রিয়েলমির নতুন এআইওটি লাইন টেকলাইফ’র ভবিষ্যতের ফ্ল্যাগশিপ পণ্যগুলো এই অভিজ্ঞতাকে অন্য মাত্রা প্রদান করবে। গতি-অনুপ্রাণিত নান্দনিকতা, বজ্র-এর মতো শক্তি ও টেকসই পারফরম্যান্সের এক দুর্দান্ত সংমিশ্রণ রিয়েলমি জিটি। গ্র্যান্ডট্যুরিং (জিটি) অভিজ্ঞতার মূল নির্যাস দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে এই স্মার্টফোনের ডিজাইন। নান্দনিক একটি৫জি ফোন এর সমস্ত আকর্ষণীয় এবং সুবিধাজনক বৈশিষ্ট্যের কারণে দীর্ঘ সময়ের জন্য উচ্চগতি এবং দুর্দান্ত পারফরম্যান্স বজায় রাখবে স্মার্ট ফোনটি। রিয়েলমি জিটি৫জি মিড এবং হাই-এন্ড ফ্ল্যাগশিপ ফোনের সেগমেন্টে নতুন মানদণ্ড তৈরি করবে।

রিয়েলমি জিটি-তে আছে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী হাই-এন্ড চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮সহ প্রিমিয়াম গতির অনুপ্রেরণামূল নকশা এবং টেকসই পারফরম্যান্সের জন্য একটি স্টেইনলেস স্টিল কুলিং সিস্টেম। সাথে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জার। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে আরও রয়েছে ১২ জিবি র্যা ম এবং ২৫৬ জিবি স্টোরেজ সুবিধা। তাছাড়া অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যর মধ্যে আছে ডুয়াললাইট সেন্সর, কানেক্টিভিটি সুবিধা, ফ্ল্যাগশিপ ক্যামেরা, মনোমুগ্ধকর অডিও এবং জিটিমোড। রিয়েলমি’র সিইও স্কাইলি এ উপলক্ষে বলেন, ‘আমরা আমাদের ফ্ল্যাগশিপ কিলার ফোনটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত। রিয়েলমি জিটি-র বৈশ্বিক লঞ্চ কাটিং-এজ প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে তরুণ গ্রাহকদের কাছে সর্বাধিক সংখ্যক ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য সম্বলিত স্মার্টফোন নিয়ে এসেছে। রিয়েলমি জিটি৫জি আরও সহজলভ্য করেছি আমরা। যা তরুণদের দৈনন্দিন জীবনকে আরও বেগবান করার জন্য আমাদের চলমান প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।’
তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি তাদের উন্নত এআইওটি কৌশল আগামী পাঁচ বছরে কার্যকর করবে এবং এর অংশ হিসেবে উক্ত অনুষ্ঠানে রিয়েলমি ওয়াচ২, ওয়াচ২প্রো এবং রিয়েলমি টেকলাইফ রোবট ভ্যাকুয়াম এই তিনটি নতুন এআইওটি পণ্য উন্মোচন করা হয়। এই ঘোষণার মধ্যদিয়ে রিয়েলমি ‘1+5+T’ কৌশল নিয়ে এআইইওটি২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করলো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর