,

13

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বাস্থ্যের উন্নতি

হাওর বার্তা ডেস্কঃ করোনা আক্রান্ত বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা: এ জেড এম জাহিদ হোসেন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সোয়া ১১টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তিনি এসব কথা বলেন।

এর আগে রাত সাড়ে নয়টায় বিএনপি চেয়ারপারসনের বাসভবনে প্রবেশ করেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. মোহাম্মদ আল মামুন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

শামসুদ্দিন দিদার বলেন, ডা. জাহিদ হোসেন জানিয়েছেন ম্যাডামের (খালেদা জিয়া) কাশ্মী, গলা ব্যাথা ও অন্যান্য উপসর্গ ছিলো অথবা নতুনভাবে হয় নাই। কাজেই এই অবস্থায় আমরা বলতে পারি ম্যাডামের চিকিৎসা যেভাবে চলছে তাতে তিনি স্থিতিশীল পর্যায়ে রয়েছে। এছাড়া তার দেহের তাপমাত্রা স্বাভাবিক রয়েছে। ব্লাড প্রেসার, অক্সিজেন স্যাচুরেশন, ব্লাড সুগার স্বাভাবিক পরিস্থিতি।

“আগামী সপ্তাহের প্রথম দিকে খালেদা জিয়ার করোনা পরীক্ষা করানো হবে।” “ম্যাডামের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর