,

image-235819-1618051610

আমি বিশ্বের গর্বিত স্বামী: রণবীর

 

হাওর বার্তা ডেস্কঃ নিজের নতুন ওয়েবসাইট লঞ্চ করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে নিজের ওয়েবসাইটের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। স্ত্রীর নয়া উদ্যোগকে প্রশংসা এবং সমর্থন জানিয়েছেন অভিনেতা রণবীর সিং। দীপিকার প্রশংসা করে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেছেন তিনি।

রণবীর সিং লিখেছেন, ‘আমর স্ত্রী বলে বলছি না, সত্যিই আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক মানুষ দীপিকা। নিজের মধ্যে একটি মহাবিশ্বকে লালন করে সে। প্রেম, করুণা, দয়া, বুদ্ধি, সৌন্দর্য, অনুগ্রহ এবং সহানুভূতিসহ সবই তার মধ্যে রয়েছে। এই গুণগুলোর জন্যই ওকে খাঁটি শিল্পী করে তোলে- ও বিশ্বের সেরা অভিনেতাদের মধ্যে একজন। দীপিকার মধ্যে একটা আলাদা অভ্যন্তরীণ শক্তি রয়েছে- স্থিতিস্থাপকতা, কৌতুক এবং একটা অদম্য ইচ্ছা রয়েছে। একজন মহিলা এত ধার্মিক, যাকে আমি সম্মান করি, শ্রদ্ধা করি। মনে হয়, সবকিছু থামিয়ে তার প্রশংসা করি। সে এমন একজন-যার জন্মই শ্রেষ্ঠত্বের জন্য। আমি বিশ্বের গর্বিত স্বামী।’

আমি বিশ্বের গর্বিত স্বামী: রণবীর

ওয়েবসাইটে দীপিকা তার কাজ, তার নতুন ইউটিউব চ্যানেল, তার ফটোশ্যুট, ম্যাগাজিনের কভার এবং তার মানসিক স্বাস্থ্য সংস্থা ‘দ্য লাইভ লাফ লাভ ফাউন্ডেশন’এর প্রদর্শন করছেন।

 শিগগিরই পরিচালক কবীর খানের ‘৮৩’ ছবিতে দীপিকা-রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ‘৮৩’। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। সব ঠিক থাকলে ছবিটি আগামী ৪ জুন মুক্তি পাবে। সূত্র: হিন্দুস্থান টাইমস।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর