,

6

তিন প্রেক্ষাগৃহে জয়ের ‘প্রিয় কমলা

হাওর বার্তা ডেস্কঃ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রাজধানীর আধুনিক তিন সিনে থিয়েটার স্টার সিনেপ্লেক্স এর দুই শাখা ও যমুনা ব্লকবাস্টারে মুক্তি পেল ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘প্রিয় কমলা’।

জনপ্রিয় অভিনেতা, উপস্থাপক ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত সিনেমা ‘প্রিয় কমলা’। যেখানে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

ইমপ্রেস কর্তৃপক্ষ জানায়, স্বাধীনতার পঞ্চাশ বছর উপলক্ষে শুক্রবার স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে মুক্তি দেয়া হচ্ছে ‘প্রিয় কমলা’। পরবর্তীতে চ্যানেল আইয়ের পর্দায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করা হবে।

এরমধ্যে বসুন্ধরা সিনেপ্লেক্সে আছে দৈনিক দুটি শো। একটি দুপুর ৩টায়, এবং অন্যটি সন্ধ্যা ৭টা ২০ মিনিটে। সীমান্ত সম্ভারে চলবে দুটি শো, একটি দুপুর ১টায় এবং অন্যটি বিকেল ৫টায়।

এছাড়া যমুনা ব্লকবাস্টারেও ‘প্রিয় কমলা’র দৈনিক দুটি শো দেখতে পারবেন দর্শক। একটি দুপুর ২টা ২০ মিনিটে, এবং অন্যটি সন্ধ্যা ৭টায়।

গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ‘প্রিয় কমলা’র শুটিং। রীতিমতো দিন রাত এক করে তিন সপ্তাহে শুটিং শেষ করা হয় সিনেমাটির। অপু-বাপ্পী ছাড়াও সোহেল খান, মালা খন্দকার, সেহাঙ্গল বিল্পব, শিশুশিল্পী আযান সিনেমাটিতে অভিনয় করেছেন।

‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। ‘প্রিয় কমলা’য় একটি গান রবীন্দ্রসংগীত এবং অন্যটির কথা লিখেছেন ফরিদুর রেজা সাগর।

পরিচালক জয় বলেন, স্বাধীনতার ৫০ বছরে দেশ আসলে কী অর্জন করলো এবং কী অর্জন করলো না এটাও তুলে ধরেছি সিনেমায়। এ গল্পটিতে স্বচ্ছভাবে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, সিনেমাটি হল ও টিভি দুই মাধ্যমেই দর্শক উপভোগ করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর