মুন্সীগঞ্জে সালিশবৈঠকে সংঘর্ষে ২ যুবক নিহত

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জ সদর উপজেলায় সালিশবৈঠকে সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সালিশের বিচারকসহ আহত হয়েছেন অন্তত পাঁচজন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকরা হলেন— উত্তর ইসলামপুর এলাকার কাশেম পাঠানের ছেলে মো. ইমন হোসেন (২২) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. সাকিব হোসেন (১৯)।

এদিকে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, রাত ১০টার দিকে ইভটিজিংয়ের একটি ঘটনা নিয়ে সালিশবৈঠক হয়। এ সময় ঘটনাটি মিথ্যা প্রমাণিত হয়।

এ নিয়ে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ইমনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ঢাকা নেওয়ার পথে সাকিবের মৃত্যু হয়।

এ ঘটনায় বিচারকসহ আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবুবক্কর সিদ্দিক জানান, ওই এলাকায় সালিশবৈঠকে সংঘর্ষের ঘটনায় দুজন মারা গেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

ঘটনার পরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কী নিয়ে এ সংঘর্ষ তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর