নারী দিবসে ববির প্রথম

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় ও ব্যস্ত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তিনি নারী কেন্দ্রীক বেশকিছু কমার্শিয়াল সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে তার দেহরক্ষী, অ্যাকশন জেসমিন, বিজলী, ব্ল্যাকমেইল উল্লেখযোগ্য।

নারীকেন্দ্রিক গল্পে এই নায়িকাকে পর্দায় দেখা গেলেও এই প্রথমবার আন্তর্জাতিক নারী দিবসকে কেন্দ্র করে একটি জনপ্রিয় ব্রান্ডের সিএসআর প্রজেক্ট এর জন্য ওভিসি করলেন। ওভিসিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রাকিব হাসান।

নায়িকা ববি বলেন, আমি ছোটবেলা থেকেই নারী শক্তির পক্ষে কাজ করে আসছি। অথচ আমাদের নারীদের এখনো অনেকভাবেই হেয় করা হয়ে থাকে। যেখানে দেশের সর্বোচ্চ আসনে নারী নেতৃত্ব বিদ্যমান সেখানে নারীদের আটকানোর আসলে কারো অধিকার নেই।

নতুন ওভিসিটি নিয়ে ববি বলেন, নারী দিবস উপলক্ষে যে কাজটি করলাম, এটি বিশেষ কাজ হিসেবে সবসময় আমার তালিকায় সবার উপরে থাকবে। কারণ অবশ্যই নারীশক্তির একটু ভিন্নভাবে বহিঃপ্রকাশ। যেখানে নারীর অর্জন, নারীর সফলতা, নারীর অগ্রযাত্রা দেখানো হয়েছে।

‘বিজলী’ খ্যাত এই তারকা অভিনেত্রী বলেন, এ ধরনের প্রজেক্ট ইতোপূর্বে আন্তর্জাতিক অঙ্গনে দীপিকা, প্রিয়াঙ্কা’রা করে এসেছেন। এবার আমি করতে পেরে যথেষ্ট আনন্দিত এবং গর্বিত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর