বাজারে নতুন ফ্ল্যাগশিপ ‘ক্যামন ১৬ প্রিমিয়ার

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাজারে টেকনো নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ ফোন ক্যামন ১৬ প্রিমিয়ার। ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে, ৬৪ মেগাপিক্সেল (এমপি) আলট্রা কোয়াড রিয়ার ক্যামেরা ও প্রথম পাইওনিয়ারিং ৪৮ মেগাপিক্সেল (এমপি) ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

‘নেক্সট লেভেল ক্যামেরা ইভোলিউশন’ থিমকে সামনে নিয়ে শুক্রবার ৪ ডিসেম্বর টেকনোর প্রথম অনলাইন লঞ্চ অনুষ্ঠানে ফোনটি বিক্রির ঘোষণা দেয়া হয়েছে। ব্যবহারকারীদের উন্নত ও বহুমাত্রিক শুটিংয়ের অভিজ্ঞতা দিতে টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ারে বিশ্বের এক্সক্লুসিভ ট্রেডমার্ক টাইভস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে যাতে টেকনোর এআই ভিশন অপ্টিমাইজেশন সলিউশনও রয়েছে।

সর্বোপরি এ স্মার্টফোনটি থাকা সুপার-পাওয়ারফুল ক্যামেরা ফাংশন মোবাইল শিল্পে হট-ট্রেন্ডের নজির স্থাপন করবে। সুপার হাইব্রিড ইমেজ স্ট্যাবিলাইজেশন (এইচআইএস) এবং ইআইএস+এআইএসের মতো অনন্য ভিডিও শুটিং ফাংশন রয়েছে টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ারে যা দিয়ে উন্নত ফ্রেম রেট ভিডিও শুট করা যাবে।

সেসঙ্গে, টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার দিয়ে ৯৬০ ফ্রেম সুপার স্লো-মোশন শুট এবং ৪কে আনইমাজিনেবল হাই ডেফিনেশন সিনেমা লেবেলের ভিডিও ধারণ করতে পারবে। ফোনটিতে থাকা ৪৫০০ এমএএইচ বিশাল ব্যাটারি ব্যবহারকারীর প্রতিদিনের চাহিদা সহজেই মেটাতে পারবে।

সেই সঙ্গে এর ৩৩ ওয়াট নিরাপদ ফাস্ট চার্জিং ক্ষমতাসহ নতুন আপগ্রেডেড ব্যাটারিটি মাত্র ৩০ মিনিটের মধ্যে ফোনের ৭০ ভাগ ব্যাটারি চার্জ করতে পারে। গ্লেসিয়ার সিলভার রঙে আসা টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার স্মার্টফোনটি দেশজুড়ে থাকা টেকনো ব্র্যান্ড আউটলেট, অনুমোদিত শপ এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকমে পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর