মদন পৌর নির্বাচনে সংরক্ষিত প্রার্থী তৃতীয় লিঙ্গের সোনালী

বিজয় দাস নেত্রকোনাঃ প্রথম ধাপে নেত্রকোণার মদন পৌরসভার নির্বাচনে এই প্রথম বারের মতো সংরক্ষিত ৩,৪,৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন তৃতীয় লিঙ্গের সেজ্যোতি তালুকদার সোনালী।

তিনি মদন স্বপ্নের ছোয়া সমাজ কল্যাণ সংস্থা নামক একটি প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সমাজের অবহেলিত হিজরাদের জীবন মান উন্নয়ন, তাদের ভিক্ষাবৃত্তি ও চাঁদাবাজি দূর করে স্বাবলম্বী করা ,দুস্থ ও প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে এলাকার মানুষের কাছে পরিচিত হয়েছেন।

সোনালী জানান, আমি দীর্ঘদিন ধরে এলাকার অসহায়, গরীব ও অবহেলিত হিজরাদের নিয়ে কাজ করছি। তাদেরকে আর্থিক ভাবে সহযোগীতাসহ নানা সমস্যা সমাধানে পাশে থাকি। এলাকার মানুষের উপকার করা ও তাদেরকে যেন সঠিক ভাবে সেবা প্রদান করে যেতে পারি এর জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি।

সমাজে যেখানে হিজরাদের অবজ্ঞার চোখে দেখা হয় সেখানে নির্বাচনের প্রার্থী হিসেবে এলাকার জনগণ তাকে কিভাবে দেখবেন ও এলাকার মানুষের কাছে তার গ্রহণ যোগ্যতা কতটুকু এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকার মানুষের কাছে আমার গ্রহন যোগ্যতা কেমন এটা প্রমাণ হবে ভোটের মাধ্যমে।

মদন পৌরসভার ৩,৪,৫ সংরক্ষিত আসনে সেজ্যোতি তালুকদার সোনালীসহ ৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।এ আসনে মোট ভোটার সংখ্যা রয়েছে ৪ হাজার ৪ শত ৪১ জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর