দুই ব্রাজিলিয়ানের যুগলবন্দিতে ৫ গোলের থ্রিলার জয় রিয়ালের

হাওর বার্তা ডেস্কঃ বাজে শুরুর পর উয়েফা চ্যাম্পিয়নস লীগে ঘুরে দাঁড়িয়েছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার ‘বি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ইন্টার মিলানকে ৩-২ গোলে হারায় জিনেদিন জিদানের শিষ্যরা। লস-ব্লাঙ্কোদের হয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা, সার্জিও রামোস ও রদ্রিগো। ৭৯ মিনিট পর্যন্ত ২-২ সমতা ছিল ম্যাচে।
নিজেদের প্রথম ম্যাচে শাখতার দোনেৎস্কের কাছে ৩-২ গোলের হার দেখে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় ম্যাচে তারা কোনোমতে ২-২ গোলে ড্র করে বরুশিয়া মনশেনগ্লাডবাখের সঙ্গে। দুটি ম্যাচেই শুরুতে গোল হজম করেছিল রিয়াল। তবে গতকাল নিজেদের আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে ২৫তম মিনিটে লিড নেয় স্বাগতিকরা। গোল করেন ফরাসি তারকা করিম বেনজেমা।

৩৫তম মিনিটে ব্যবধান বাড়ান অধিনায়ক সার্জিও রামোস।
এরপর ঘুরে দাঁড়ায় ইন্টার মিলান। ৩৫তম মিনিটে ব্যবধান কমান আর্জেন্টাইন ফরোয়ার্ড লাওতারো মার্টিনেজ। ৬৮তম মিনিটে ইভান পেরিসিচের গোলে সমতা আনে ইতালিয়ান জায়ান্টরা। এ গোলে অ্যাসিস্ট করেন মার্টিনেজ।
৬৪তম মিনিটে দুই ব্রাজিলিয়ান রদ্রিগো ও ভিনিসিয়ুস জুনিয়রকে বদলি হিসেবে মাঠে নামান জিদান। তাদের যুগলবন্দিতেই এলো দলের জয়সূচক গোলটি। ৮০তম মিনিটে ভিনিসিয়ুসের অ্যাসিস্টে ইন্টারের জালে বল পাঠান রদ্রিগো।
এই জয়েও ‘বি’ গ্রুপের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। ৩ ম্যাচে তাদের সংগ্রহ ৪ পয়েন্ট। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ইন্টার মিলান।
মঙ্গলবার  ‘বি’ গ্রুপের অপর ম্যাচে শাখতারকে ৬-০ গোলে বিধ্বস্ত করে মনশেনগ্লাডবাখ। হ্যাটট্রিক করেন ফরাসি স্ট্রাইকার আলাসান প্লি। এই জয়ে ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো মনশেনগ্লাডবাখ। আর ৪ পয়েন্ট থাকায় দ্বিতীয় স্থানে নেমে গেল শাখতার।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর