,

12

স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রশংসিত মেহরাবের গান

হাওর বার্তা ডেস্কঃ ক্লোজ আপ ওয়ান সঙ্গীত প্রতিভা অন্বেষন প্রতিযোগিতা দিয়ে গানের ভুবনে আসেন মেহরাব। প্রতিযোগিতা চলাকালেই সঙ্গীতানুরাগীদের কাছে ব্যাপক পরিচিতি তৈরি হয় তার।

শুরুতে অন্যের গানের ওপর ভর করে চললেও অল্প সময়েই নতুন মৌলিক গান প্রকাশ করে প্রশংসা কুড়ান এই সঙ্গীতশিল্পী।

এরপর থেকে গান নিয়েই ব্যস্ততায় ডুবে থাকেন তিনি। চলতি বছরের শুরুতে নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেন মেহরাব। তখন তিনি নিজের একটি গান দিয়েই চ্যানেলটির যাত্রা শুরু করান। ‘শোন না’ শিরোনামের সেই গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন তার স্ত্রী রুশী চৌধুরী।

সেটি আলোচনায় জায়গা করে নেয়ার পর দ্বিতীয়বার স্ত্রীকে নিয়ে ‘ভালোবাসি খুব’ নামের আরেকটি গানের ভিডিওতে তারা এক সঙ্গে হাজির হয়েছিলেন সেপ্টেম্বরের শেষ প্রান্তে। এটিও মেহরাবের ইউটিউব চ্যানেলেই প্রকাশ হয়।

যথারীতি এই গানটিও এখন শ্রোতা দর্শকের আগ্রহের কেন্দ্রে অবস্থান করছে। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন শিল্পী নিজেই।

এ গান প্রসঙ্গে মেহরাব বলেন,‘ ভালোবাসি খুব একটি রোমান্টিক গান। যেহেতু গানটি পুরোপুরি রোমান্টিক গান, তাই এতে মডেল হিসেবে আমি আমার স্ত্রীকেই রেখেছিলাম। তবে এবার তার উপস্থাপনটা একটু অন্যরকমভাবেই করার চেষ্টা করেছি। দর্শক শুধু গানটিই নয়, মিউজিক ভিডিওটিও বেশ উপভোগ করছেন। ভালো সাড়া পাচ্ছি।’

রুশী চৌধুরী বলেন,‘ লকডাউনের দিনগুলোর পর যদিও এখনো করোনায় আমাদের জীবন স্বাভাবিক হয়ে উঠেনি। তারপরও অনেক চ্যালেঞ্জের মধ্যে সর্বোচ্চ সচেতন থেকে আমরা এই গানটি করেছি। আমি আমার নিজেকে গানের গল্প অনুযায়ী যতোটা ভালোভাবে উপস্থাপন করা যায় তাই করার চেষ্টা করেছি। ’

মেহরাব জানান রুশী এর আগেও মিডিয়াতে টুকটাক কাজ করেছেন। যে কারণে মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করা তার জন্য অবশ্য তেমন কঠিন কিছু ছিলনা। মেহরাবের সর্বশেষ প্রকাশিত দেশের গান ছিল ‘এলোরে বৈশাখ’।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ার কারণে মেহরাব এখনো স্টেজ শোতে অনুপস্থিত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর