,

30

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, এমপি পুত্রসহ প্রেফতার ২

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাজারীবাগের বেরিবাঁধে রবিবার রাতে এমপি পুত্রের হাতে একজন নৌবাহিনী কর্মকর্তা সস্ত্রীক মারধরের শিকারের ঘটনায় হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে র‍্যাব গ্রেফতার করেছে।

তবে এরফান সেলিমের আটকের বিষয়টি অস্বীকার করে র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, এরফান সেলিমকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

অপরদিকে, এমপি পুত্রের গাড়ি চালক মিজানুর রহমানকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফী বলেন, গ্রেফতারকৃত মিজানকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যার পর ধানমন্ডির কলাবাগান ক্রসিংয়ে নৌবাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো হাজী সেলিমের গাড়ি। এরপর নৌবাহিনীর ওই কর্মকর্তা মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। এসময় হাজী সেলিমের গাড়ী থেকে দুই জন ব্যক্তি নেমে এসে লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর করে। একপর্যায়ে ওই কর্মকর্তা আত্মরক্ষার চেষ্টা করেন। ঘটনাস্থলে লোকজন জমে গেলে সংসদ সদস্যের গাড়ি ফেলে মারধরকারীরা পালিয়ে যান। পরে পুলিশ এসে গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর