,

images (1)

আমাকে অন্য সবার সঙ্গে তুলনা করবেন না: মিম

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ছয় মাস পর শুটিং এ ফিরেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তবে কাজে ফিরেই যে বেশ উপভোগ করেছেন তা কিন্তু নয়, ভয় কাজ করেছে অভিনেত্রীর। এছাড়া বেশ কয়েকদিন আগেই ‘হ্যালো বেবী’ শীর্ষক একটি বিশেষ নাটকের শুটিং শেষ করেছেন তিনি। আর এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান।

এদিকে, করোনা পরিস্থিতির সময় ”মিম’স কাস্টডি” শিরোনামের একটি অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন তিনি। আর এ অনুষ্ঠানটি সম্পূর্ণই ইউটিউবে প্রচার করা হয়েছে। অনুষ্ঠানে অভিনেত্রীর অতিথি হিবেবে ছিলেন তাহসান, শাহরিয়ার নাজিম জয়, সজল, সিয়াম ইরফান সাজ্জাদের মতো জনপ্রিয় মুখ।

শুধু তাই নয় ‘কানেকশন’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবি বানিয়েছেন এই অভিনেত্রী। এরপরে সামনে প্রযোজক হিসেবে আর কোন কাজ করবেন কিনা অভিনেত্রী এমন প্রশ্নের জবাবে মিম বলেন, আমাকে অন্যসব প্রযোজকের সঙ্গে তুলনা করা যাবে না। আমি সবার মতো নই।

প্রযোজনায় আসা নিয়ে অভিনেত্রী বলেন, ‘কানেকশন’ ছবিটি অনেকের ভালো লেগেছে। আর এ ছবিটি দিয়ে আমি কাজ করার উৎসাহ পেয়েছি। কিন্তু এখনই প্রযোজনায় আসব কিনা, তা নিয়ে ভাবতে হবে।

মিম অভিনীত ছবি ‘পরান’ এর কাজ প্রায় শেষ। ‘ইত্তেফাক’ ছবির কাজ শুরু হলেও এখনো শেষ হয়নি। করোনা পরিস্থিতি বুঝে নির্মাতারা নতুন করে কাজ শুরু করার সিদ্ধান্ত নিবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর