,

download (1)

মৃত্যুর আগের রাতে কি সুশান্তের সঙ্গে রিয়ার দেখা হয়েছিল

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তিন মাস পেরিয়ে গেলেও এখনো তার মৃত্যুর রহস্য খোলাসা হয়নি।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের লাশ উদ্ধার হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তে উল্লেখ করা হয় তিনি আত্মহত্যা করেছেন। পরবর্তী সময়ে ভক্ত ও পরিবারের দাবিতে এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে শুরু করে মুম্বাই পুলিশ। বর্তমানে এই মামলার তদন্ত করছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।
এর আগে জানা যায়, ৮ জুন সুশান্তের বাড়ি থেকে বের হয়ে যান তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। এরপর তাদের মধ্যে যোগাযোগ হয়নি। কিন্তু সম্প্রতি বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেন, সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এই অভিনেতার সঙ্গে রিয়ার দেখা হয়েছিল। তিনি জানান, ওই দিন একজন বড় রাজনীতিবিদের জন্মদিন ছিল এবং পার্টি শেষে রিয়াকে আনুমানিক রাত ২টা থেকে ৩টার দিকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেন সুশান্ত। এই দাবি নিয়ে ইতোমধ্যে শোরগোল শুরু হয়েছে।

তবে এই দাবি মিথ্যা বলে জানিয়েছেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি। তিনি জানান, ১৩ জুন রিয়ার সঙ্গে সুশান্তের দেখা হয়নি। এছাড়া ৮ তারিখ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর সুশান্তের সঙ্গে নাকি যোগাযোগ করেননি রিয়া। এমনকি হোয়াটসঅ্যাপেও ব্লক করে রেখেছিলেন। বার বার চেষ্টার পরও এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি সুশান্ত।

সুশান্তের মৃত্যু মামলায় এখন প্রধান অভিযুক্ত রিয়া। এছাড়া সুশান্তকে মাদক সরবরাহের অভিযোগ কিছুদিন আগে এই অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে আছেন রিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর