,

images

রাজধানীতে ছুরিকাঘাতে গৃহবধূ খুন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে সেলিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। শুক্রবার রাত ৮টায় নিজ বাসায় এ ছুরিকাঘাতের ঘটে‌। রক্তাক্ত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সেলিনা বেগম কামরাঙ্গীরচরের হুজুর পাড়ার এসএম ওবায়দুল্লাহর স্ত্রী।

এসএম ওবায়দুল্লাহর ভাতিজা আকিদুল ইসলাম বলেন, ঘটনার সময় কামরাঙ্গীরচর হুজুর পাড়ায় নিজ বাড়িতে তার চাচি একা ছিলেন। তার চাচা বাইরে থেকে ফিরে চাচিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে আমরা সবাই গিয়ে তাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের বড় ভাই মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, ওবায়দুল এর আগে আমার মেজো বোন করুণা বেগমকে বিয়ে করেন। অনেক আগেই সে কিডনি রোগে আক্রান্ত হয়ে মারা যান। ওই ঘরে তিন মেয়ে এক ছেলে রয়েছে ‌। চার-পাঁচ মাস আগে পরিবারের অন্য সদস্যদের না জানিয়ে আমার ছোট বোন সেলিনা বেগমকে বিয়ে করেন। আমার ধারণা স্বামী ওবায়দুল ও তার ছেলে-মেয়েরা পূর্ব পরিকল্পিতভাবে আমার ছোট বোন সেলিনা বেগমকে খুন করেছে। আমি এদের বিচার চাই। আমি ওবায়দুল ও তার ছেলে মেয়েদের বিরুদ্ধে মামলা করব।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। নিহত গৃহবধূর গলার নিচে বুকে ও বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ধারালো ছুরির আঘাত রয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর