সাতক্ষীরায় অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে চার্জশিট

হাওর বার্তা ডেস্কঃ অস্ত্র, গুলি ও ভারতীয় রুপি রাখার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় দায়েরকৃত মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র মামলায় আদালতে চার্জশিট দিয়েছে র‍্যাব।

এক মাস ২৩ দিন পর সাতক্ষীরার আমলী আদালত-৭-এর বিচারক রাজীব কুমার রায়ের কাছে বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে এ চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উপ-পরিদর্শক রেজাউল ইসলাম।

সাতক্ষীরা আদালতের পরিদর্শক মোন্তাজ উদ্দীন বলেন, দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র, গুলি ও ভারতীয় রুপি রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে। ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-এর বি (এ) ধারায় সাহেদের বিরুদ্ধে এ অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এছাড়া অজ্ঞাত বাচ্ছু মাঝি ও অজ্ঞাত আরেকজনকে মামলার চার্জশিট থেকে বাদ দেয়া হয়েছে।

গত ১৫ জুলাই ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবণ্যবতী নদীর কুমড়োর খালের বেইলি সেতুর নিচ থেকে সাহেদকে বোরকা পরিহিত অবস্থায় গ্রেফতার করে র‍্যাব। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় দেবহাটা থানায় মামলা করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর