ছক্কা মেরে নিজের গাড়ি ভাঙলেন কেভিন

হাওর বার্তা ডেস্কঃ বিচিত্র এক পরিস্থিতির স্বীকার হয়েছেন আয়ারল্যান্ডের ক্রিকেটার কেভিন ও’ব্রায়েন। ডাবলিনে ম্যাচ চলাকালে ছক্কা হাঁকিয়ে মাঠের বাইরে পাঠিয়েছেন। ভাগ্যের কি নির্মম পরিহাস। সেই বল গিয়ে মাঠের বাইরের পার্কিংয়ে থাকা তারই গাড়ির পেছনের কাচ ভেঙে ফেলেছে।

বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে খ্যাতি আছে আইরিশ অলরাউন্ডার কেভিন ও’ব্রায়েনের। ২০১১ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের ব্যাঙ্গালুরুতে মাত্র ৫০ বলে সেঞ্চুরি করেছিলেন তিনি। বিশ্বকাপের ইতিহাসে সেটিই সবচেয়ে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। এবার সেই বিধ্বংসী ব্যাটিং করতে গিয়ে যেন নিজের কিছুটা আর্থিক ক্ষতিই করে ফেললেন।

ঘটনা আয়ারল্যান্ডের আন্তঃপ্রাদেশিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্স ও লেনস্টার লাইটনিং ম্যাচে। বৃষ্টির বাধায় বৃহস্পতিবার ১২ ওভারে নেমে আসা ম্যাচটিতে লাইটনিংয়ের হয়ে ৩৭ বলে ৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন ও’ব্রায়েন। ইনিংসটিতে তিনটি চারের সঙ্গে আটটি ছক্কা হাঁকান তিনি।

এরই মধ্যে একটি ছক্কা গিয়ে পড়ে মাঠ সংলগ্ন কার-পার্কিংয়ে রাখা তার নিজেরই গাড়িতে। বলের আঘাতে ভেঙে যায় গাড়ির পেছনের কাচ। যেটার ছবি টুইট করেছে ক্রিকেট আয়ারল্যান্ড (সিআই)। কেভিন নিজেও মজা করে টুইট করেছেন, ‘সামনে থেকে গাড়িটা আরো দূরে পার্ক করতে হবে।

ও’ব্রায়েনের ঝোড়ো ইনিংসে ১২ ওভারে ৪ উইকেটে ১২৪ রান করতে সক্ষম হয় লাইটনিং। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১০৪ রান করে ওয়ারিয়র্স। ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ২৪ রানে জিতে যায় কেভিনের দল।

তবে, জয়ের পর কেভিনের দুশ্চিন্তা ছিল অন্য জায়গায়। ম্যাচ সেরার পুরস্কার হাতে নিয়ে তাকে তাই ছুটতে হয় গাড়ির নতুন কাচ লাগাতে। তবে, এই যাত্রায় তার ভাগ্য যে সুপ্রসন্ন—সেটা বলতেই হয়। কারণ টয়োটা কোম্পানি বিনামূল্যেই নতুন কাচ লাগিয়ে দিয়েছে গাড়িতে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর