বৈধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা, ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ বৈধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা। টেকনাফের হোয়াইক্যং বিজিবির চেকপোস্টে গাড়িতে তল্লাশি চালিয়ে ১২ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি। আটককৃত মাদক ব্যবসায়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমোরা পাড়া এলাকার আব্দু শুক্কুরের ছেলে মোঃ আব্দুল খালেক (২৭) বৃহস্পতিবার সকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, বৃহস্পতিবার সকালে টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে বিজিবি সদস্যরা গাড়ি তল্লাশিকালে সিএনজিতে থাকা এক ব্যক্তির আচরণ সন্দেহজনক হলে। পরে তাকে তাল্লাশি করে তার সঙ্গে থাকা কবুতরের খাঁচার নীচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৬০টি প্যাকেটে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৩৬ লাখ টাকা। এসময় তার কাছে মুঠোফোন ও নগদ টাকাও পাওয়া যায়।

তিনি আরো বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী বিভিন্ন সময়ে কৌশল অবলম্বন করে পশু-পাখি ও হাঁস-মুরগী ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে।ইয়াবাসহ আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর