শিক্ষার্থীদের সঙ্গে ফজলুর রহমান বাবু

হাওর বার্তা ডেস্কঃ নাটক ও সিনেমায় অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ফজলুর রহমান বাবু। বর্তমানে একটি ছবির শুটিংয়ে বরগুনায় আছেন তিনি। অভিনয় ছাড়া সামাজিক ও শিক্ষামূলক কর্মকাণ্ডেও মাঝে মধ্যে দেখা যায় এ অভিনেতাকে।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি স্কুলের ভর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হচ্ছেন তিনি। আগামী ২৮ ডিসেম্বর রাজধানীর দনিয়ায় অবস্থিত সহজ পাঠ নামের একটি স্কুলের ভর্তি কার্যক্রম উদ্বোধন করবেন তিনি। পাশাপাশি সাংস্কৃতিক আয়োজনেও শিক্ষার্থীদের সামনে পারফর্ম করবেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে বাবু বলেন, ‘স্কুলের এ ধরনের অনুষ্ঠানে প্রথমবার হাজির হচ্ছি। কিছুদিন আগে স্কুল কর্তৃপক্ষ আমাকে আমন্ত্রণ জানান। তাদের এ ব্যতিক্রমী আয়োজন ভালোলাগায় অংশ নিতে রাজি হয়েছি। ইচ্ছা করে এ ধরনের উৎসাহমূলক কাজে নিয়মিত অংশ নিতে। তবে অভিনয়ে বেশি ব্যস্ত থাকায় ব্যতিক্রমী আয়োজনগুলোতে উপস্থিত থাকতে পারি না। আশা করছি ছোট ছোট শিক্ষার্থীদের সঙ্গে দিনটি ভালোই কাটবে আমার।’

এদিকে খণ্ড ও ধারাবাহিক নাটকে অভিনয়ের পাশাপাশি একাধিক সিনেমায়ও কাজ করছেন তিনি। ‘নন্দিনী’, ইত্তেফাক’, ‘পাপপুণ্য’সহ আরও কয়েকটি ছবির কাজ তার হাতে রয়েছে।

শিগগিরই নতুন কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও জানিয়েছেন এ অভিনেতা। সিনেমায় অভিনয় প্রসঙ্গে বাবু বলেন, ‘সাম্প্রতিক সময়ে নাটকের থেকে ছবিতেই বেশি অভিনয় করা হচ্ছে। কারণ এখন যে ছবিগুলোতে অভিনয় করছি তার প্রত্যেকটিই গল্পপ্রধান। এছাড়া নির্মাতারাও বেশ দক্ষ। এছাড়া প্রতিটি ছবিতেই আমি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছি। বলা যায়, এ বছর আমার সিনেমা ক্যারিয়ারের স্বর্ণ সময়। সবার কাছে দোয়া চাই যেন আগামী দিনগুলোতে আরও ভালো কাজ করতে পারি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর