নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ২ নেতা আটক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নারায়ণগঞ্জে বিজয় দিবসের দিন সকালে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়া ঘটনায় দায়ের করা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও মহানগরের সাধারণ সম্পাদক এটিএম কামালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগরের নিজ বাসা থেকে মামুন মাহমুদ ও পৌনে ১টার দিকে নগরীর মিশন পাড়ার নিজ বাসা থেকে এটিএম কামালকে সদর মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে।

এ সময় মামুন মাহমুদের দুই ভাই সেলিম মাহমুদ ও রাসেল মাহমুদকেও আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে রাজনৈতিকভাবে তাদের সম্পৃক্ততা না পাওয়ায় ছেড়ে দেয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধাদানের ঘটনায় বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের দুই নং রেলগেট এলাকায় নারায়ণগঞ্জে বিএনপির বিজয় দিবসের র‌্যালিতে পুলিশের এক পরিদর্শককে লাঞ্ছিতের ঘটনা ঘটে।

ওই সময়ে পুলিশ পরিদর্শকের ইউনিফর্ম ধরে টানাটানি ও তাকে মারধর করে বিএনপির কর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে র‌্যালিটি ছত্রভঙ্গ করে দেয়। ঘটনার পরপর বিএনপির তিন নেতাকর্মীকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর