রণবীর এবং নিতু কাপূরও করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বচ্চন পরিবারের কোরোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। অনুপম খেরের বাড়িতেও করোনা হানা দিয়েছে। এবার তাহলে কাপূর পরিবারেও কি প্রবেশ করলো এই ভাইরাস শনিবার অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ হওয়ার বিস্তারিত..

শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় আইনের খসড়ার নীতিগত অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ সকল বিভাগীয় শহরে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের সরকারি পদক্ষেপের অংশ হিসেবে ‘শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন, খুলনা ২০২০’এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার বিস্তারিত..

পদ্মায় ধরা পড়ল বড় আকারের পাঙ্গাস ও কাতল মাছ

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে গোপাল হালদার নামের এক জেলের জালে ১৬কেজি ওজনের পাঙ্গাস মাছ ও ১৬ কেজি ওজনের কাতল মাছ ধরা পড়েছে। সোমবার ভোর বিস্তারিত..

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে চরমোনাই পীরের শোক ও দোয়া

হাওর বার্তা ডেস্কঃ দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান, শীর্ষ সংবাদপত্র দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ইন্তেকালে শোক ও তার রুহের মাগফিরাত কামনা করেছেন বিস্তারিত..

দলের ভেতরের ‘বর্ণচোরাদের’ হুশিয়ার ওবায়দুল কাদেরের

হাওর বার্তা ডেস্কঃ দলের ভেতরে বর্ণচোরা সেজে যারা অর্থসম্পদ বৃদ্ধির চেষ্টা করে দলের ভাবমূর্তি বিনষ্ট করবে, তাদের ছাড় দেয়া হবে না বলে হুশিয়ার করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিস্তারিত..

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই

হাওর বার্তা ডেস্কঃ দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। আজ সোমবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিস্তারিত..

হাসির রাজা’ দিলদারকে হারানোর ১৭ বছর

হাওর বার্তা ডেস্কঃ নায়ক-নায়িকার বাইরেও সিনেমাতে কিছু চরিত্র থাকে যারা প্রতিমুহূর্তে দর্শকদের আনন্দ দেয়। পর্দায় দর্শকদের হাসির খোরাক দিতে অভিনেতা দিলদারের বিকল্প নেই। পর্দায় তিনি যেন এক অনন্য অভিনেতা। ছবি বিস্তারিত..

ঈদের ছুটি নিয়ে সরকারি চাকরিজীবীদের বিরাট দুঃসংবাদ

  হাওর বার্তা ডেস্কঃ আসন্ন কোরবানির ঈদের সময় ছুটি থাকবে তিনদিন। কোরবানি উপলক্ষে ঈদুল আজহার ছুটি বাড়ানোর কোনও পরিকল্পনা সরকারের নেই। এ সময় সরকারি সব কর্মকর্তা-কর্মচারীকে বাধ্যতামূলক কর্মস্থলে থাকতে হবে। বিস্তারিত..

একদিনে মৃত্যু ৩৯, শনাক্ত ৩০৯৯

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২,৩৯১ জনে। একই সময়ে রোগী শনাক্ত হয়েছে ৩০৯৯ বিস্তারিত..

রিজেন্ট সাহেদের দুর্নীতির অনুসন্ধানে দুদক

হাওর বার্তা ডেস্কঃ দেশের ‘শীর্ষস্থানীয় জালিয়াত’ ও ৫৬ প্রতারণা মামলার আসামি রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী এবং রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন বিস্তারিত..