ব্ল্যাকহেডস থেকে মুক্তি পেতে টি ট্রি অয়েল

হাওর বার্তা ডেস্কঃ ব্ল্যাকহেডস থেকে পরিত্রাণ কিভাবে পাওয়া যেতে পারে এটা আমরা অনেকেই জানি না। আর এটি সব ধরনের ত্বকের জন্যই খুব কমন একটি সমস্যা। অনেক উৎস থেকে অনেক ধরনের বিস্তারিত..

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মন্তব্য করেছেন জাতিসংঘ শরণার্থী বিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। একই বিস্তারিত..

ডিসেম্বরে পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করার চেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর নির্মাণ কাজ এগিয়ে চলছে। এরইমধ্যে এ প্রকল্পের ৬২ শতাংশ ভৌত কাজ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার জাতীয় সংসদে বিরোধী দল জাতীয় পার্টির বিস্তারিত..

খেজুরের পুষ্টিগুণ ও স্বাস্থ্য উপকারিতা, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাদু আর বেশ পরিচিত একটি ফল খেজুর। যা ফ্রুকটোজ এবং গ্লাইসেমিক সমৃদ্ধ। এটা রক্তে শর্করার পরিমাণ বাড়ায়। তাই এই ফলকে চিনির বিকল্প হিসেবে ধরা হয়ে থাকে। এছাড়াও খেজুরের বিস্তারিত..

করপোরেট সিমে অনুমোদিত ব্যক্তির আঙুলের ছাপ বাধ্যতামূলক

হাওর বার্তা ডেস্কঃ করপোরেট সিম উত্তোলন, প্রতিস্থাপন, হস্তান্তর এবং নিস্ক্রিয়করণের ক্ষেত্রে অনুমোদিত ব্যক্তির আঙুলের ছাপ বাধ্যতামূলক করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। আজ বুধবার (০৬ ফেব্রুয়ারি) বিটিআরসি মোবাইল অপারেটরদের এ বিস্তারিত..

অপরূপ সৌন্দর্য ঘেরা কক্সবাজার সমুদ্র সৈকত

হাওর বার্তা ডেস্কঃ সমুদ্রের অপরূপ সৌন্দর্যের কথা বর্ণিত হয়েছে পবিত্র কোরআনেও। এরশাদ হয়েছে ‘তিনি পাশাপাশি দুই দরিয়া প্রবাহিত করেছেন। উভয়ের মাঝখানে রয়েছে এক অন্তরায়, যা তারা অতিক্রম করে না। সুতরাং বিস্তারিত..

দেশের ২১ জন বিশিষ্ট নাগরিক একুশে পদক পেলেন

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য দেশের ২১ জন বিশিষ্ট নাগরিককে একুশে পদক-২০১৯ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আজ বুধবার বিকেলে সংস্কৃতি মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। আগামী বিস্তারিত..

স্বীকৃতি হিসেবে ৫১৪ জন পুলিশ সদস্যকে পেলেন ‘আইজি ব্যাজ’

হাওর বার্তা ডেস্কঃ সাহসিকতা ও বীরত্বগাথা কাজের স্বীকৃতি হিসেবে ৫১৪ জন পুলিশ কর্মকর্তা ও সদস্যকে আইজিপি’র ব্যাজ (আইজিপি’স এক্সেমপ্লরি গুড সার্ভিসেস ব্যাজ) প্রদান করা হয়েছে। পুলিশ সপ্তাহের তৃতীয় দিন বুধবার বিস্তারিত..

কিশোরগঞ্জে প্রশিক্ষণ শেষে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সুযোগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ট্যালেন্ট হান্ট কর্মসূচিতে অংশ নিল হাজারো তরুণ-তরুণী। প্রশিক্ষণ শেষে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সুযোগ করে দেয়ার লক্ষ্যে কিশোরগঞ্জে অনুষ্ঠিত হলো ট্যালেন্ট হান্টিং কর্মসূচি। গতকাল মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) বিস্তারিত..

দেশের মানুষ যেন সেবা নিতে এসে কোনো রকম হয়রানির না : পুলিশকে রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দেশের মানুষ যেন সেবা নিতে এসে কোনো রকম হয়রানির শিকার না নয়, সে বিষয়টি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। পুলিশকে ‘সেবাধর্মী ও জনবান্ধব’ হওয়ার আহ্বানও বিস্তারিত..