সুনামগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রতনের নির্বাচনী গনসংযোগ

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের নির্বাচনী গণসংযোগ। দিনব্যাপী উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও, সুলেমানপুর ও পৈন্ডুপ বাজারে নৌকা প্রতীকে নির্বাচনী পথসভা করেন। সবক’টি বিস্তারিত..

মা হবে পৃথিবীর সবচেয়ে বয়স্ক পাখি উইসডম

হাওর বার্তা ডেস্কঃ ডিম পাড়ার জন্য সমুদ্রতীরে ফিরে এসেছে ৬৮ বছর বয়সী উইসডম নামের এক অ্যালবাট্রস পাখি। একটি ডিমও পেড়েছে ইতিমধ্যেই। পাখি বিশেষজ্ঞরা বলছেন, উইসডমই সবচেয়ে বয়স্ক পাখি যে ডিম বিস্তারিত..

বাংলার মানুষের ভাগ্যন্নোয়নে প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি : শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলার মানুষের ভাগ্যন্নোয়নে প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সারাদেশে কমিউনিটি ক্লিনিক গড়ে তুলেছি। প্রতিটি বিস্তারিত..

প্রার্থিতা বিষয়ে খালেদা জিয়ার রিট শুনানি করতে বেঞ্চ গঠন

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনটি আসনে প্রার্থিতা ফিরে পেতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার করা পৃথক রিট শুনানি ও নিষ্পত্তির জন্য বিচারপতি জে বি এম হাসানের নেতৃত্বাধীন বিস্তারিত..

দেশব্যাপী আজ উদযাপিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস

হাওর বার্তা ডেস্কঃ ‘ডিজিটাল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা’ এ প্রতিপাদ্য নিয়ে দেশব্যাপী আজ উদযাপিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী বিস্তারিত..

বিশ্বজুড়ে গাঁজাকে বৈধতা দিচ্ছে বিভিন্ন দেশ

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বজুড়ে গাঁজাকে বৈধতা দিচ্ছে বিভিন্ন দেশ। এছাড়া গাঁজার ব্যবহারে অনেক দেশের নীতিমালা ও মানসিকতার পরিবর্তন হচ্ছে। সম্প্রতি মেক্সিকোর নতুন সরকার বিনোদনমূলক ব্যবহারে গাঁজাকে বৈধতা দেওয়ার পরিকল্পনা করছে। বিস্তারিত..

সৌদি যুবরাজ বিন সালমানের পাশে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের পাশে আছেন বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন গোয়েন্দা সংস্থা (সিআইএ) এবং মার্কিন সিনেটরেরা সাংবাদিক জামাল খাশোগি হত্যাকাণ্ডে সৌদি যুবরাজের সম্পৃক্ততা বিস্তারিত..

বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সভানেত্রী বিস্তারিত..

সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনগুপ্তা ও নাছিরউদ্দিনসহ ৬ প্রার্থী প্রচারণায়

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগ মনোনীত ড. জয়া সেনগুপ্তা নৌকা ও বিএনপি মনোনীত নাছির উদ্দিন চৌধুরী ধানের শীষ প্রতীক নিয়ে বিস্তারিত..

অষ্টগ্রাম কুতুব শাহ (র.) মাজার জিয়ারতের করে প্রচারণা নামলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ আত্মাধিক সাধক হযরত শাহ কুতুব (র.) এর মাজার শরীফ জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাষ্ট্রপতি বড় ছেলে রেজওয়ান বিস্তারিত..