স্ট্রোক ও হৃদরোগ প্রতিরোধ করে গাজর

হাওর বার্তা ডেস্কঃ গাজরের একটি সালাদের সব্জি হিসেবেই বেশি পরিচিত। এছাড়াও এটি রান্নায় ব্যবহার করলে খাদ্যের রঙ এবং স্বাদ উভয়ই বদলে যায়। আমাদের এই উপমহাদেশে গাজরের বহুবিধ ব্যাবহার রয়েছে। এছাড়াও বিস্তারিত..

২৫ গ্রামের বেশি মাদক হলে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ ইয়াবা, কোকেন, হেরোইন পরিবহন, কেনাবেচা, ব্যবসা, সংরক্ষণ, উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ, হস্তান্তর, সরবরাহ ইত্যাদি অপরাধের জন্য সর্বোচ্চ মৃত্যুদণ্ড ও যাবজ্জীবনের বিধান রেখে সংসদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিল-২০১৮ পাস । স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান বিস্তারিত..

মালদ্বীপের জালে বাংলাদেশের ৯ গোল

হাওর বার্তা ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ফুটবল চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচেই বড় জয় পেয়েছে বাংলাদেশ। নেপালের এএনএফএ কমপ্লেক্সে মালদ্বীপকে হারিয়েছে ৯-০ গোলের ব্যবধানে। মালদ্বীপ তাদের প্রথম ম্যাচে স্বাগতিক নেপালের কাছে বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীদের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন সুইজারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। রাষ্ট্রপতি ওয়ার্ল্ড ইনভেস্টমেন্ট ফোরামে যোগ দিতে সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থানকালে এ সাক্ষাৎ হয়। গ্রান্ড হোটেল বিস্তারিত..

মাদকবিরোধী অভিযান আরো গতিশীল করা হবে র‍্যাবের মহাপরিচালক

হাওর বার্তা ডেস্কঃ র‍্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, নির্বাচনের পর মাদকবিরোধী অভিযান আরো গতিশীল করা হবে। আমরা প্রত্যাশা করছি, এ যুদ্ধে সবার সমর্থন পাব। কেউই বাধা হয়ে দাঁড়াবে না। বিস্তারিত..

সারাদেশে পরিবহন শ্রমিকদের ৪৮ ঘণ্টা কর্মবিরতি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে ৪৮ ঘণ্টার কর্মবিরতির ঘোষণা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। সংসদে পাস হওয়া ‘সড়ক পরিবহন আইন ২০১৮’-এর কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে রোববার সকাল ৬টা বিস্তারিত..

দক্ষিণাঞ্চলে একটি মাস্টার প্লানের অধীনে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৯৭৫ সালের পর দীর্ঘকাল ধরে অবহেলিত দেশের দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রণীত মাস্টার প্লানের অধীনে তাঁর সরকার সকল উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে। দেশের দক্ষিণাঞ্চলে বিস্তারিত..

ছুটিতে ঘুরে আসুন তাড়ুয়া সমুদ্র সৈকত

হাওর বার্তা ডেস্কঃ ভোলা সদর থেকে ১২০ কিলোমিটার দক্ষিণে প্রায় দেড়শ বছর আগে বঙ্গোপোসাগরের মোহনায় জেগে উঠেছে ঢাল চর। ঢাল চরের পাশে তাড়ুয়া সমুদ্র সৈকতটি অবস্থিত। তাড়ুয়া সৈকতে যেতে হয় বিস্তারিত..

নৌকায় ভোট দিলে সুখ-সমৃদ্ধি দুটোই পাবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকায় ভোট দিলে সুখ-সমৃদ্ধি দুটোই পাবেন। পটুয়াখালীতে জনতার উদ্দেশ্যে দেয়া বক্তব্যে নৌকা মার্কায় ভোট চেয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী। এলাকাবাসীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, বিস্তারিত..

৯০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ জন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শের-ই বাংলা নগর থানা এলাকা থেকে ৯০কেজি গাঁজা, ২টি প্রাইভেটকারসহ ৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-সালাউদ্দিন সোহাগ(২৬), মোঃ সুমন(৩০) ও বিস্তারিত..