হলুদ বেলুন উড়িয়ে শাস্তির মুখে ইংলিশ ফুটবল বার্সা

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীন কাতালানের দাবিতে বন্দি নেতাদের মুক্তির জন্য হলুদ ফিতা পড়ে অভিনব প্রতিবাদ জানিয়েছিলেন পেপ গার্দিওলা। এর জন্য ম্যানচেস্টার সিটি কোচকে তা না করার জন্য সতর্ক করেছিল ইংলিশ বিস্তারিত..

কাটখাল পৈহেলাকান্দী বজ্রপাতে নিহত দুইজন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা মিঠামইন উপজেলায় কাটখাল ইউনিয়নে একজন বানিয়াচং থানা পৈহেলাকান্দী ইউনিয়নে মাটিকাটা গ্রামে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে বলে জানা গেছে। গতকাল বিকেলে উপজেলার ইউনিয়নের  নদীর পাড়ে বজ্রপাত বিস্তারিত..

সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে শোলাকিয়া চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অহংকার শহীদ সৈয়দ নজরুল ইসলামের স্মৃতিকে ধরে রাখতে, পৌরমেয়র মাহমুদ পারভেজের আয়োজনে, ৩ মার্চ হতে উক্ত টুর্নামেন্ট নকআউট পদ্বতিতে কিশোরগঞ্জ পুরাতন ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে আসছে। আজ বিস্তারিত..

আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় সমৃদ্ধ দেশের বস্ত্রশিল্প

হাওর বার্তা ডেস্কঃ দেশের বস্ত্রের রয়েছে প্রাচীন ও গৌরবময় ইতিহাস। ইউরোপীয় বস্ত্রের তুলনায় উন্নত বলে সুপ্রাচীন কাল থেকেই দেশের বস্ত্র রপ্তানি হত সেসব দেশে। ব্রিটিশ ও পশ্চিম পাকিস্তানিদের নানামুখী ষড়যন্ত্রের বিস্তারিত..

চুলের যত্নে ক্যাস্টর অয়েল

হাওর বার্তা ডেস্কঃ পুরুষ কিংবা নারী উভয়েরই পছন্দের বস্তু চুল। কারণ চুল সৌন্দর্যকে অনেকটাই বাড়িয়ে দেয়। তাই সবাই চায় তার চুলকে একটু আকর্ষণীয় করতে। আর চুলের যত্নে অনেকেই ব্যবহার করেন বিস্তারিত..

কিশোরগঞ্জ সদর উপজেলার সিপিবি’র উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে সিপিবি’র উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল গোসাই বাজারে কৃষকদের বিভিন্ন দাবি দাওয়া নিয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। যশোদল ইউনিয়ন বিস্তারিত..

সারা দেশে বজ্র বৃষ্টি ও শিলা বৃষ্টির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা, চট্রগ্রাম, রাজশাহী, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগসহ দেশের কোথাও কোথাও আজ অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্র বৃষ্টি ও শিলা বৃষ্টি হতে পারে। এছাড়া সারাদেশের বিস্তারিত..

সালমানকে কারাগারে খেতে দেওয়া হয় ‘ডাল-রুটি‘

হাওর বার্তা ডেস্কঃ বিরল কৃষ্ণ হরিণ মেরে কারাগারে যাওয়া বলিউড তারকা সালমান খান গতকাল বৃহস্পতিবার প্রথম দিন কাটিয়েছেন ভারতের যোধপুর সেন্ট্রাল জেলে। আজ শুক্রবার এনডিটিভি অনলাইনের খবরে জানানো হয়েছে, বন্দী বিস্তারিত..

হায়দরাবাদের জার্সি পেলেন সাকিব আল হাসান (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে সাকিব আল হাসান এখন হায়দরাবাদে। সেখানকার সানরাইজার্সের হয়ে এবার মাঠ মাতানোর অপেক্ষায় বাংলাদেশি অলরাউন্ডার। আগামীকাল শনিবার থেকে শুরু হওয়া কুড়ি ওভারের এই বিস্তারিত..

আধুনিক প্রযুক্তিতে অভিজ্ঞ কৃষক হবেন

হাওর বার্তা ডেস্কঃ দেশের খাদ্য উৎপাদন বাড়াতে পরিবেশবান্ধব টেকসই লাভজনক কৃষি উৎপাদন বিষয়ে কৃষকদের প্রশিক্ষণ প্রয়োজন। বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ফলে সৃষ্ট প্রাকৃতিক প্রতিকূলতার সঙ্গে কৃষির অভিযোজন কৌশল বিষয়েও তাদের দক্ষতা বিস্তারিত..