দুই ডাক্তারের আপত্তিকর ছবি নিয়ে স্যোশাল মিডিয়ায় তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত দুই ডাক্তারের আপত্তিকর ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনার পর আলোচিত এক চিকিৎসক থানায় জিডি করেছেন। জানা বিস্তারিত..

অল্প বয়সে চুল পেকে যাচ্ছে, মাত্র এক গ্লাসেই উধাও পাকা চুল

হাওর বার্তা ডেস্কঃ  অল্প বয়সে চুল পেকে যাওয়া খুবই কমন একটি ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এ সমস্যা থেকে মুক্তি পেতে একেকজন মরিয়া হয়ে ওঠেন। কেউ চুলে মেহেদী দিচ্ছেন, কেউ বাজার থেকে বিস্তারিত..

আত্রাইয়ে সোনালী আঁশ পাট চাষে আগ্রহ হারাচ্ছে কৃষক

হাওর বার্তা ডেস্কঃ   আত্রাইয়ে বিলুপ্ত প্রায় এক সময়ের এদেশের প্রধান অর্থকারী ফসল সোঁনালী আঁশ হিসাবে খ্যাত পরিবেশ বান্ধব পাটের চাষ। বর্তমানে এই পাট চাষে কৃষক দিন দিন আগ্রহ হারিয়ে ফেলছে। বিস্তারিত..

(কিশোরগঞ্জ-৫)বাজিতপুর-নিকলী আসনে মনোনয়ন প্রতিযোগিতা রয়েছেন ফারুক আহাম্মদ

এবার বাজিতপুর-নিকলী(কিশোরগঞ্জ-৫) আসনে মনোনয়ন প্রতিযোগিতার অনেকটাই এগিয়ে রয়েছেন বাংলাদেশ কৃষকলীগ, কিশোরগঞ্জ শাখার বর্তমান ভাইস প্রেসিডেন্ট ও রাজধানী বার্তা পত্রিকার সম্পাদক জনাব ফারুক আহাম্মদ। মনোনয়ন প্রাপ্তির ক্ষেত্রে এবার জননেত্রী শেখ হাসিনা বিস্তারিত..

পুরুষের মন পেতেই নারীরা বয়স লুকায়, আছে অন্য কারণও

হাওর বার্তা ডেস্কঃ  আপনার বয়স কত, এমন একটি প্রশ্ন যদি একজন পুরুষকে করা হয় তাহলে এই প্রশ্নের সঠিক জবাবটি মূহূর্তের মধ্যেই বলে দেবেন নিশ্চয়।আর যদি আপনি একজন নারীকে এই প্রশ্ন বিস্তারিত..

মতিন খসরুর মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

হাওর বার্তা ডেস্কঃ   রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র মা জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। আজ এক বিস্তারিত..

ম্যানইউ ছেড়ে এভারটনে রুনি

  হাওর বার্তা ডেস্কঃ ২০০৪ সালে ইউনাইটেডে যোগ দেওয়ার পর থেকে পাঁচটি প্রিমিয়ার লিগ ও একটি করে চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপা লিগ ও এফএ কাপ জিতেছেন রুনি। এভারটন থেকে বেলজিয়ামের ফরোয়ার্ড রোমেলু বিস্তারিত..

যে হ্রদে নামলে মাছ এসে যত্ন নেবে পায়ের

একবার আমার মেয়ে অসুস্থ হওয়ায় রাত ৮টায় হাসপাতালে ছুটলাম। চাইল্ড স্পেশিয়ালিস্ট খুঁজছি। রিসেপশন থেকে জানানো হল- “এখন জেনারেল ডাক্তার পাবেন। চাইল্ড স্পেশিয়ালিস্ট বসে রাত দশটা থেকে ভোর ছ’টা”।  বুঝলাম রোজার বিস্তারিত..

সেনা সদস্যদের পদোন্নতিতে মাঠ পর্যায়ের সাফল্য বিবেচনায় নিন

হাওর বার্তা ডেস্কঃ   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মাঠ পর্যায়ে সাফল্য এবং প্রশিক্ষণে দক্ষতাই সেনাবাহিনীর কর্মকর্তাদের পদোন্নতির জন্য সবথেকে গুরুত্বপূর্ণ মানদন্ড হওয়া উচিত। তিনি বলেন, সেনাবাহিনীর নেতৃত্ব ভবিষ্যতে জাতির উন্নয়নমূলক বিস্তারিত..

মশার কামড়ে ভয়ংকর ১২ রোগ

হাওর বার্তা ডেস্কঃ  অনেকেরই ধারণা মশার কামড়ে শুধু ডেঙ্গু বা ম্যালেরিয়া হয়। সাম্প্রতিক সময়ে অবশ্য চিকুনগুনিয়া দেশ কাঁপাচ্ছে। তবে ছোট্ট এই প্রাণীটি যে আরো কতো ভয়ংকর রোগের কারণ হতে পারে বিস্তারিত..