ময়মনসিংহ শিক্ষা বোর্ড স্থাপন প্রক্রিয়া শুরু

বহুল প্রত্যাশিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ময়মনসিংহ স্থাপিত হচ্ছে। সদ্য ঘোষিত ময়মনসিংহ বিভাগে দেশের ১১তম শিক্ষাবোর্ড স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ ব্যাপারে প্রাথমিক সম্ভাব্যতা যাচাই-বাচাইয়ের জন্য ৭সদস্যের একটি বিস্তারিত..

বিরোধী দলের নেতাকর্মীদের হেনস্তা করা হচ্ছে : ফখরুল

বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । তিনি বলেন, বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারকে বিস্তারিত..

ভবিষ্যতে ঢাকা বিভাগ আরো ছোট করা হতে পারে: প্রধানমন্ত্রী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নাগরিক সেবা বাড়াতে ঢাকা বিভাগ ভেঙে ছোট করা হয়েছে, ভবিষ্যতে আরও ছোট করা হতে পারে। বুধবার রাজধানীতে প্রধানমন্ত্রী কার্যালয়ে নবগঠিত ময়মনসিংহ বিভাগের বিস্তারিত..

ফাঁকা বাড়িতে প্রেমিকার সঙ্গে ধরা পড়ে ফেঁসে গেল প্রেমিক

ফাঁকা বাড়িতে প্রেমিকার সঙ্গ পেতে ঢুকে পড়েছিল প্রেমিক। ঘটনা টের পেয়ে যায় এলাকাবাসী। আর যায় কই? শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসে প্রেমিককে মীমাংসার পথ খুঁজে নিতে হয়। ঘটনাটি ঘটেছে বুধবার বিস্তারিত..

আমি আসলে বুঝতে পারিনি : তানিয়া

নিখোঁজ সংবাদ পড়ে মুখ খুললেন ডা. তানিয়া তাজরিন লায়লা। পঞ্চগড়ের চিকিৎসক ডা. তানিয়া তাজরিন লায়লা ৬ বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত থাকায় নিখোঁজ সংবাদ প্রকাশিত হয়। দীর্ঘ অনুপস্থিতি থাকার কারণে স্থানীয়দের বিস্তারিত..

শিখুন ইয়োগা : তারাসন

ইয়োগা বা যোগব্যায়াম একটি শাস্ত্রীয় কৌশল। যা পাঁচ হাজার বছরেরও পুরোনো। প্রাচীন ভারতীয় উপমহাদেশের মুনি ঋষিরা তাদের স্বাস্থ্য ঠিক রাখা এবং দীর্ঘজীবনের জন্য বিভিন্ন কলা-কৌশল আবিষ্কার বা আয়ত্ত করেন। প্রায় বিস্তারিত..