ফের ব্রাজিলে ঝড় তুলবেন শাকিরা

চার বছর আগে ব্রাজিল বিশ্বকাপে কলম্বিয়ান গায়িকা শাকিরার ভিডিও অ্যালবাম ‘ওয়াকা ওয়াকা’ ঝড় তুলেছিল। অলিম্পিক্স মঞ্চেও সেই উন্মাদনা দিতে চলেছেন জনপ্রিয় এই পপ গায়িকা । ‘দ্য বাইসাইকেল’ নামে নতুন গানের বিস্তারিত..

রাজনৈতি দিক থেকে বলাই যায়, শেখ হাসিনা একশতে একশ খালেদা জিয়া শূন্য

বাংলাদেশের রাজনীতিতে একটি উজ্জল নক্ষত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বাবার মৃত্যুর পর আওয়ামী লীগের হাল ধরেছেন তিনি।এখনও আওয়ামী লীগকে শক্ত হাতে ধরে রেখেছেন শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নেতৃত্বে শান্তি ফিরিয়ে আনা সম্ভব

বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, দেশে যা ঘটছে তাতে মানুষের মনে শান্তি নেই। সবার সমবেত প্রচেষ্টায় শান্তি ফিরিয়ে আনা যেতে পারে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে শান্তি ফিরিয়ে আনা সম্ভব। এসব বিস্তারিত..

রেকর্ড গড়ে জুভেন্টাসে হিগুয়াইন

অবশেষে ইতালির ফুটবলে ট্রান্সফার ফির রেকর্ড গড়ে নাপোলি থেকে চার বছরের চুক্তিতে জুভেন্টাসে যোগ দিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন। আর্জেন্টাইন এই তারকাকে পেতে রিলিজ ক্লজ হিসেবে জুভেন্টাসের খরচ হচ্ছে ৯ বিস্তারিত..

নিহত জঙ্গিদের ৭ জনের পরিচয় মিলেছে

রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় যৌথ অভিযানে নিহত নয় জঙ্গির মধ্যে সাতজনের পরিচয় মিলেছে। তারা হলেন, সাজাদ রউফ অর্ক, জোবায়ের হোসেন, আবদুল্লাহ, আবু হাকিম নাইম, তাজ-উল হক রাশিক, আরিফুজ্জামান খান এবং বিস্তারিত..

দিনে ৪০টি সিগারেট খাওয়া ২ বছরের সেই শিশু এখন…

আট বছর আগের কথা। এক ভয়ঙ্কর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল ইন্টারনেটে। ছবির কেন্দ্রে ছিল একটি শিশু। কিন্তু ছবিটি নিয়ে তোলপাড় শুরু হয়েছিল অন্য কারণে— ছোট্ট শিশুটিকে একজন প্রাপ্তবয়স্ক ধূমপায়ীর মতো বিস্তারিত..

মধুর বত্তৃদ্ধতায় ট্রাম্পকে বিঁধলেন মিশেল ♦ হিলারিকে জেতাতে হবে : স্যান্ডার্স ♦ ডেমোক্রেটিক পার্টির

রাজনীতির জটিল পথে মিশেল ওবামা প্রথম পা রাখেন ২০০৮ সালে। তাঁর স্বামী বারাক ওবামা সে বছর প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। এরপর ওবামার প্রেসিডেন্ট হিসেবে দুই মেয়াদে বুদ্ধিমত্তা, স্টাইল আর দুর্দান্ত বিস্তারিত..

বিদেশিদের কাছে বাংলাদেশকে ভাগ-বাঁটোয়ারা করে দেওয়া হচ্ছে

দেশের ভেতরে কিছু কমিশনভোগীর স্বার্থে, ক্ষমতা চিরস্থায়ী করার স্বার্থে বিদেশিদের কাছে বাংলাদেশকে ভাগ-বাঁটোয়ারা করে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন তেল-গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা। রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে বিস্তারিত..

নতুন স্বামীর বন্ধুর সাথে পরকীয়ায় ঘর ভাঙছে তিন্নির

অভিনেতা আদনান হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন মিডিয়ার আড়ালেই চলে গিয়েছিলেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তিন্নি। হতাশা গ্রস্থ হয়ে সে সময় নাকি মাদকও গ্রহণ করছিলেন তিনি। পরে বিস্তারিত..

তথ্যমন্ত্রীর বক্তব্যের তদন্ত চেয়ে হাইকোর্টের রিট

এমপিদের নামে বরাদ্দকৃত কাবিখা ও টিআর প্রকল্পে হরিলুট হওয়া মর্মে তথ্যমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তার বিচার বিভাগীর তদন্ত চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুস বিস্তারিত..