সেই দিনের ছোট্ট মেয়েটি আবেদনময়ী নায়িকা

হাওর বার্তা ডেস্কঃ ‘আসি না, আমি ওখানেই থাকি’ এমন ডায়লগে রিনের একটি বিজ্ঞাপনে সকলের নজর কাড়ে মেয়েটি। শিশু শিল্পী হিসেবেই মিডিয়ায় তার পথচলা। তবে এখন সে বাণিজ্যিক সিনেমার নায়িকা। বলছি পূজা চেরির কথা।

চলতি বছর পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন শিশুশিল্পী পূজা চেরি। ঢাকার ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে পড়েন পূজা।

স্কুলের গণ্ডি না পেরোতেই দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। গত ৬ এপ্রিল পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয় পূজার। তার বিপরীতে অভিনয় করবেন রোশান।

আলোচিত মারাঠি ছবি ‘সাইরাত’ এর রিমেক ‘নূরজাহান’। পরিচালনা করেছেন রাজের সহকারী অভিমন্যু মুখোপাধ্যায়। ছবিটিতে পূজা নিজেকে নতুনভাবে মেলে ধরেছেন।

একটিতে প্লেটোনিক৬ লাভের চিত্র উঠে আসলে পরের পোস্টারে পূজা আবেদনময়ী হয়ে ধরা দেন। ছোট্ট পূজা চিত্রনায়িকা হিসেবে কতটা সফল হয়ে উঠছেন সেটা দর্শকরা ভালো বলতে পারবেন।

ভবিষ্যতে কি করার ইচ্ছা? এমন প্রশ্নের উত্তরে পূজা একবার বলেছিলেন, আমার ইচ্ছা আমি বড় হয়ে অন্ধ প্রতিবন্ধীদের জন্য ভাল কিছু করতে চাই। কারণ আমি একটি অন্ধ চরেত্র অভিনয় করেছিলাম, সেখানে চোখ বন্ধ করে আগে আমাকে হাঁটতে হয়েছিলো। এরপর বুঝেছি আমি অন্ধ হওয়ার কি কষ্ট। তাই ভবিষ্যতে অন্ধ প্রতিবন্ধীদের জন্য আমি  কিছু করতে চাই। সমাজের জন্য কিছু করতে চাই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর