রাজধানীর ছিন্নমূল কিছু সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য নিজের বাসা উন্মুক্ত করে দিলেন গণপূর্তমন্ত্রীর স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ছিন্নমূল কিছু সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য নিজের বাসভবনের দরজা উন্মুক্ত করে দিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম স্ত্রী বিশিষ্ট কবি পারভিন রেজা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে অর্ধশতাধিক পথশিশুদের নিয়ে বেইলী রোডের মন্ত্রিপাড়ার বাসায় সারা দিন আনন্দ ঘন মুহুর্ত কাটান তিনি।

সমাজসেবী এই মানুষটি নিজের হাতে বাচ্চাদের জন্য মজার খাবার রান্না করে খাওয়ান। সবাইকে পরিয়ে দেন নতুন কাপড়। ঘুরিয়ে দেখান নিজের বাসা। খোঁজখবর নেন প্রত্যেকের পরিবারের। শিশুদের লেখাপড়া ও যে কোনো রকম সহায়তার জন্য তিনি সব সময় পাশে থাকবেন বলে আশ্বাস দেন পারভিন আক্তার। এই ঘটনার কিছু ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকে তার এমন মহানুভবতার প্রশংসা করছেন।

Image result for পথশিশুদের জন্য নিজের বাসা উন্মুক্ত করে দিলেন গণপূর্তমন্ত্রীর স্ত্রী ছবি

পারভিন রেজা বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমি শিশুদের সাথে সময় কাটিয়েছেন। ভালো-মন্দ তাদের খাওয়ানোর চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি এই শিশুরাও একদিন সমাজের মুখ উজ্জল করবে। তাদের মায়ের মতো স্নেহ-মমতা দেয়া আমাদের দায়িত্ব। আমি সময় পেলেই তাদের খোঁজ খবর নেয়ার চেষ্টা করবো। এসময় সবাইকে এসব পথশিশুদের প্রতি মহানুভব হওয়ার আহ্বান জানান পারভিন রেজা।

বহুদিন পর সুবিধাবঞ্চিত এসব শিশু মাতৃস্নেহ ও পারিবারিক পরিবেশ পেয়ে আপ্লুত হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর